সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে আওয়ামী লীগের শান্তিপূর্ণ অবস্থান ও সমাবেশ

পঞ্চগড়ে আওয়ামী লীগের শান্তিপূর্ণ অবস্থান ও সমাবেশ

পঞ্চগড় : আন্দোলন ও পদযাত্রার নামে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে পঞ্চগড়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তিপূর্ণ অবস্থান ও সমাবেশ অনুষ্ঠত হয়েছে।
শনিবার সকাল থেকে পঞ্চগড় শহরের দলীয় কার্যালয়ের সামনে পঞ্চগড়-টুনিরহাট সড়কের পাশে এই অবস্থান ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা ও পৌর আওয়ামী লীগের কয়েকশ নেতাকর্মী শান্তিপূর্ণ অবস্থান ও সমাবেশে অংশ নেয়।
সমাবেশে জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তা, সহসভাপতি মনিরা পারভীন, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সারোয়ার বকুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আল তারিক, সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবীর উজ্জলসহ জেলা ও পৌর আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।
বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগের সাথে জনগণ মাঠে ছিল,আছে ও থাকবে।
বিএনপি সমাবেশের নামে যাতে কোনো নৈরাজ্য এবং জনগণের সঙ্গে কোনো সমস্যা সৃষ্টি না করে সে কারণেই আওয়ামী লীগ শান্তিপূণ অবস্থান ও সমাবেশে করছে।
আমরা বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া ও মির্জা ফকরুলদের বলে দিতে চাই, বাংলাদেশে আর কোন দিন ১৯৭৫ হবে না। আর কোন দিন ২০২১ এর গ্রেনেড হামলা হবে না।
এই বাংলাদেশ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিশ্বের দরবারে মাথা উচু করে এগিয়ে যাবে।

৭৭ বার ভিউ হয়েছে
0Shares