রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ও সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারকে মানবিক সহায়তা প্রদান 

তেঁতুলিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ও সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারকে মানবিক সহায়তা প্রদান 

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া পঞ্চগড় প্রতিনিধি : তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের ধামনাগছ গ্রামের আশ্রয়ণ-২ প্রকল্পের উপকারভোগী দিনমজুরির গতকাল শুক্রবার (১৭ নভেম্বর) তারিখ বিকালে  সৈয়দ আলী (৪৮), পিতা- ফয়জ উদ্দীন এর বসত ঘর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়। সৈয়দ আলীর পুড়ে যাওয়া ঘর বুড়াবুড়ি ইউনিয়নের কাটাপাড়া হতে দেখতে আসেন তার কন্যা শহিদা বেগম ও নাতনি মীম।
আজ শনিবার (১৮ নভেম্বর) সকালে নিজ বাসায় যাওয়ার উদ্দ্যেশ্যে মহাসড়কে ওঠার সময় তেঁতুলিয়া হতে বাংলাবান্ধা গামী একটি ট্রাকের সাথে (ঢাকা মেট্রো-ঢ ৮৪-০৪১৪) শহিদা বেগমের কন্যা মীম (৪) [সৈয়দ আলীর নাতনি] ধাক্কা খেয়ে গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়।
এ সময় স্থানীয় লোকজন মীমকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আংশকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার পঞ্চগড়ে সদর হাসপাতালে প্রেরণ করেন। তাকে নিয়ে পঞ্চগড় পৌছালে কর্তব্যরত চিকিৎসক মীমকে মৃত ঘোষণা করে।
মর্মান্তিক সড়ক দূর্টনায় নিহত শিশু মীম তেঁতুলিয়া উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউনিয়নের কাটাপাড়া গ্রামের আবু বক্কর ছিদ্দিকের কন্যা।
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: ফজলে রাব্বি নিহতের বাড়ীতে গিয়ে পরিবারের খোজ খবর নেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবার ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ সহায়তা, ত্রাণ (চাল) ও শীতবস্ত্র (কম্বল) প্রদান করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।
এ সময় ইউপি চেয়ারম্যান তারেক হোসেন, তেঁতুলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS