শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় মাদরাসায়ে রহমানিয়া’র শুভ উদ্বোধন

নেত্রকোনায় মাদরাসায়ে রহমানিয়া’র শুভ উদ্বোধন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ; দ্বীনি শিক্ষার প্রসার ও আলোকিত মানুষ গড়ে তোলার লক্ষ্যে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের লাইট গ্রামে শুক্রবার বাদ জুমা মাদরাসায়ে রাহ্মানীয়া উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চল্লিশা ইউনিয়ন কেন্দ্রীয় জামে মসজিদের খতীব আলহাজ্ব নজরুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক এর সহ-সভাপতি ও হযরত হাফেজ্জী হুজুর (রহঃ) এর সাহেবজাদা, আমীরে শরীয়ত আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী হুজুর।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহবুবুল মজিদ, সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের শুরা সদস্য মাওলানা মোস্তাফা আহমাদ জিহাদি, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জহুর আলী ও মাদরাসার প্রতিষ্ঠাতা-পরিচালক মাওলানা গাজী মুহাম্মাদ আবদুর রহীম রুহী সহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, নিরক্ষরমুক্ত, সুখী ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠন করতে হলে সবার আগে নতুন প্রজন্মকে কোরআন ও সুন্নাহ্র ভিত্তিতে ঈমান আকিদা সম্পন্ন আদর্শ নাগরিক হিসেবে গঠন করতে হবে। প্রতিটি শিশুকে আদর্শ নাগরিক হিসেবে গঠনের লক্ষে মাদরাসা শিক্ষা ব্যবস্থা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS