শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় বিয়ে বাড়িতে পুলিশের হানা ছাত্রদল নেতাকে আটকের চেষ্টা

কলমাকান্দায় বিয়ে বাড়িতে পুলিশের হানা ছাত্রদল নেতাকে আটকের চেষ্টা

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা :: নেত্রকোনা জেলার কলমাকান্দায় বিয়ে বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক ইস্তিয়াক হাসান সৌরভকে আটকের চেষ্টা চালায়। এ সময় পুলিশের সাথে বাড়ির মহিলাদের ধ্বস্তাধ্বস্তি হয় এবং এক নারী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের ছত্রংপুর গ্রামে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ছত্রংপুর গ্রামে বৃহস্পতিবার রাতে উপজেলা বিএনপির যুগ্ন আহŸায়ক আনোয়ারুল ইসলাম টুটনের মেয়ের গায়ে হলুদ অনুষ্ঠান চলছিল। রাত ১০টার দিকে একদল পুলিশ বিয়ে বাড়িতে যায় এবং উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক ইসতিয়াক হাসান সৌরভকে আটক করে গাড়িতে উঠানোর চেষ্টা চালায়। এ সময় বিয়ে বাড়িতে উপস্থিত লোকজন কি কারণে সৌরভকে আটক করা হয়েছে সে বিষয়ে জানতে চাইলে পুলিশ কোন সদুত্তর দিতে পারেনি। পরে মহিলাসহ স্থানীয় লোকজন তাকে ছেড়ে দেয়ার অনুরোধ জানান। তাকে জোর করে নিয়ে যেতে চাইলে পুলিশের সাথে তাদের ধ্বস্তাধ্বস্তি হয়। এ সময় উৎসুক জনতা আটকের বিষয়টি মোবাইলে ভিডিও ধারণ করতে থাকলে পুলিশ তাদেরকে বাঁধা দেয় এবং হুমকি ধামকি প্রদান করে।

কলমাকান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক আনোয়ারুল ইসলাম টুটন বলেন, আমার মেয়ের বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠান চলাকালে পুলিশ ছাত্রদল নেতা সৌরভকে ধরে নিতে চায়। এ সময় পুলিশ বাড়ির মহিলাদের সাথে খারাপ ব্যবহার ও গালাগাল পর্যন্ত করেছে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম (পিপিএম) জানান, বিয়ে বাড়ি থেকে পুলিশ কাউকে আটক করতে যায়নি। রাতে পুলিশ টহলকালে বিয়ে বাড়ির সামনে অতিরিক্ত লোকজন দেখে সেখানে কি হয়েছে জানতে চায়। এ সময় বিয়ে বাড়ির লোকজন মনে করে যে, পুলিশ হয়ত সেখান থেকে কাউকে আটক করতে গেছে। এ নিয়ে কিছুটা ভূল বুঝাবুঝির সৃষ্টি হয়।

৬৮ বার ভিউ হয়েছে
0Shares