শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় গার্মেন্টস কর্মী গণধর্ষণের ঘটনায় র‌্যাবের হাতে একজন গ্রেফতার

নেত্রকোনায় গার্মেন্টস কর্মী গণধর্ষণের ঘটনায় র‌্যাবের হাতে একজন গ্রেফতার

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর একটি আভিযানিক দল বুধবার সকালে জেলা শহরের মদন বাসস্ট্যান্ড এলাকা হতে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের ঘটনায় জড়িত আসামী মোঃ চাঁন মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ চাঁন মিয়া নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সালেঙ্গা গ্রামের মোঃ সিরাজ আলীর পুত্র।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম গত ২৭ অক্টোবর বান্ধবীর ছোট বোনের বিয়েতে অংশ নিতে ঢাকা থেকে কলমাকান্দা থানাধীন পাবই মোড়ে এসে নামে। বাস চলে যাওয়ার পর ভিকটিম বান্ধবীর বাড়ী কুতিগাঁও যাওয়ার জন্য অটোরিক্সা ভাড়া করে। আসামী অটোরিক্সা চালক মোঃ আপেল মিয়া পথিমধ্যে তার অন্য সহযোগী আসামী চাঁন মিয়াকে অটোরিক্সাতে উঠায়। পরবর্তীতে, আসামীরা ভিকটিমকে কুতিগাঁও গ্রামে না নিয়ে গিয়ে সালেঙ্গা গ্রামে নিয়ে গিয়ে আসামী আপেল মিয়ার বসত ঘরে ভিকটিমকে খুন করার ভয় দেখিয়ে ৬/৭ জন মিলে গণধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায়ে আসামীরা ভিকটিমকে ঘরের ভিতর রেখে কিছুক্ষনের জন্য বাইরে গেলে ভিকটিম ফোন করে বান্ধবীকে ঘটনাটি জানায়। ভিকটিমের বান্ধবী রিমা আক্তার লোকজন নিয়ে ঘটনাস্থলে আসলে আসামীরা দৌঁড়িয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে ধর্ষণকারী ৭ জনকে অভিযুক্ত করে বিরুদ্ধে গত ২৮ অক্টোবর কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত অভিযুক্ত আসামী চাঁন মিয়া র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী চাঁন মিয়াকে দুপুরে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

৮২ বার ভিউ হয়েছে
0Shares