শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলা প্রেসক্লাব চত্বরে বিএনপির শান্তি সমাবেশ

ভোলা প্রেসক্লাব চত্বরে বিএনপির শান্তি সমাবেশ

৮১ Views

ভোলা প্রতিনিধিঃ ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের পতনের পর ভোলায় শান্তি, ঐক্য ও সংহতি বজায় রাখার লক্ষ্যে সমাবেশ করেছে জেলা বিএনপির নেতারা। বুধরার (১৪ আগস্ট) দুপুরে শহরের নতুন বাজার প্রেসক্লাব চত্বরে এই সমাবেশ করা হয়।
সমাবেশ ঘিরে জেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আসতে থাকেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশ থেকে সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক, আন্দোলনকারী ছাত্রদের অভিনন্দন, নিহতদের রুহের মাগফিরাত কামনা ও তাদের পরিবারকে সমবেদনা এবং হিন্দু বৈধ্যদের নিয়ে অপপ্রচার, ষড়যন্ত্রকারীদের হুশিয়ার করে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ গোলাম নবী আলমগীর।
অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক শফিউর রহমান কিরন, সদস্যসচিব আলহাজ¦ রাইসুল আলম, হারুন অর রশিদ ট্রম্যান, হুমায়ুন কবির সোপান, হেলাল উদ্দিন, ইয়ারুল আলম লিটন, এনামুল হক, হিন্দু বৈধ্য ঐক্য পরিষদের নেতা দুলাল বাবু, আঃ রব আকন, বিল্লাল হোসেন, যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন বক্তব্য রাখেন। এসময় সদর উপজেলা বিএনপি,জেলা যুবদল, পৌর বিএনপি, জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর ও হাজার হাজার সমর্থকেরা উপস্থিত ছিলেন।

Share This