সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরকে একটা তিলোত্তমা নগরী গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য আমরা চেষ্টা করবো ইনশাআল্লাহু …….মেয়র মোস্তফা

রংপুরকে একটা তিলোত্তমা নগরী গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য আমরা চেষ্টা করবো ইনশাআল্লাহু …….মেয়র মোস্তফা

স্টাফ রিপোর্টার ॥ রংপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারেরমতো নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, নতুন পরিষদ এক সাথে শপথ নিয়েছি। আমরা ১৯ ফেব্রুয়ারী দায়িত্বে বসবো। গত পরিষদের মেয়াদ আছে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত। তারা দায়িত্ব ছেড়ে দিবে এবং এই পরিষদ আগামী ১৯ ফেব্রুয়ারী দায়িত্বভার গ্রহণ করবে। দায়িত্ব নেয়ার পর আমরা নতুন পরিষদ যারা নির্বাচিত হলাম, আমরা একটা দিনও নষ্ট করতে চাই না। আমরা প্রজেক্ট প্রোফাইল ইতিমধ্যে তৈরি করেছি এবং সেগুলো বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহযোহিতা নিয়ে রংপুরকে একটা তিলোত্তমা নগরী গড়ার যে স্বপ্ন, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আমরা চেষ্টা করবো ইনশাআল্লাহু।
গত শুক্রবার বাদ এশা নগরীর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ২১নং ওয়ার্ড যুব সমাজের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারেরমতো নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা এবং পঞ্চম বারের মত নির্বাচিত নির্বাচিত জনপ্রতিনিধি ও তৃতীয়বারের মত নির্বাচিত ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাবুবর রহমান মঞ্জুসহ ৩৩টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মেয়র মোস্তফা বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনে মাত্র ৫৪ স্কোয়ার কিলোমিটার। আর রংপুরটা উচ্চ বিলাসী সিটি কর্পোরেশন করা হয়েছে। ২০৫ স্কোয়ার কিলোমিটার। যা রাজশাহীর ৩গুনেও বড়। আমরা তার পরেও হতাশ নই। আমরা রাজশাহীর কাঁচাকাছি যাওয়ার জন্য চেষ্টা করবো। আমাদের নিরলস প্রচেষ্ঠা থাকবে। এতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যাক্ষ সহযোগিতা লাগবে। আমার মূখের কথায় উন্নয়ন হবে না। মাননীয় প্রধানমন্ত্রী যদি সহযোগিতা না করেন। গত ৪ জানুয়ারী আমি শপথ নেয়ার আগে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছি এবং রংপুরের দৈন্যদশার কথা বলেছি, ফান্ডিং করার জন্য বলেছি।
জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে স্থানীয় সমাজ সেবক মিজানুর রহমান মিজান ও জিয়াউল শাহ শ্যামলের সার্বিক তত্তাবধায়নে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সমাজ সেবক আলহাজ্ব মোঃ আজগর আলী, আলহাজ্ব মোঃ আজিজুল ইসলাম মুকুল, সিদ্দিকুর রহমান, রংপু জেলা ট্রাক ও ট্যাংলরী শাখার সভাপতি মোঃ হাফিজার রহমান, আলহাজ্ব মোঃমজিবর রহমান ও আব্দুল বারেক।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও উত্তরীয় প্রদান করে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে রংপুরের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।#
২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS