শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুর পৌর মেয়রকে নাগরিক সংবর্ধনা ও দায়িত্ব গ্রহণ

দুর্গাপুর পৌর মেয়রকে নাগরিক সংবর্ধনা ও দায়িত্ব গ্রহণ

দুর্র্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার উপ নির্বাচনে পৌর মেয়র হাজী মাওলানা আব্দুছ সালামকে নাগরিক সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার সকাল ১১টায় পৌর পরিষদ সভা মিলনায়তনে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এ দায়িত্ব হস্তান্তর করা হয়। দায়িত্ব হস্তান্তর করেণ ভারপ্রাপ্ত মেয়র মশিউজ্জামান বাদল।

অনুষ্ঠানে সাবেক উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ পলাশের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওসমান গণি তালুকদার,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার, ভারপ্রাপ্ত মেয়র মশিউজ্জামান বাদল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শিবিরুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, আবদুল্লাহ হক,সাবেক পৌর মেয়র শ. ম জয়নাল আবেদিন, পৌর মেয়র কামাল পাশা, প্রেসক্লাব সম্পাদক জামাল তালুকদার প্রমুখ।

নব নির্বাচিত পৌর মেয়র হাজী মাওলানা আব্দুছ সালাম একটি আদর্শ-আধুনিক পৌর শহর হিসেবে গড়ে তোলার জন্য সকলের দোয়া চেয়েছেন। তাকে মেয়র নির্বাচিত করার জন্য তিনি পৌরবাসীকে ধন্যবাদ জানান।

৫১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS