শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় তালাকপ্রাপ্ত নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

কলমাকান্দায় তালাকপ্রাপ্ত নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনায় বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্ত নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগে রাসেল মিয়া (৩৮) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন কলমাকান্দা থানার ওসি আবুল কালাম।তিনি বলেন, মামলা করার পর থেকে রাসেল মিয়া পলাতক ছিলেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় গাজীপুর মেট্রোপলিটন এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাসেল কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের আমতলা গ্রামের ফরিদ মিয়ার ছেলে। সে বিবাহিত এবং তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. জুনেব খাঁন জানান, ভিকটিম নিজে বাদী হয়ে গ্রেপ্তারকৃত একমাত্র রাসেল মিয়াকে আসামি করে নেত্রকোনা জেলার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে বিজ্ঞ বিচারকের নির্দেশে গত ২৯ জুলাই কলমাকান্দা থানায় ধর্ষণের মামলা নথিভূক্ত করা হয়। পাঁচ দিন পর গত বৃহস্পতিবার রাতে গাজীপুর মেট্রোপলিটন পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। আজ (শুক্রবার) বিকালে গ্রেফতারকৃতকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী ডিভোর্স হওয়ার পর একই এলাকার রাসেল মিয়া সঙ্গে তার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। গাজীপুরের ভুক্তভোগীর ভাড়া করা বাসায় গিয়ে আলাপ আলোচনা ও মনভ‚লানো কথাবার্তা বলতেন রাসেল। ভুক্তভোগীর মন জয় করার জন্য তার ১৪ বছরের ছেলেকে অনেক কিছু কিনে দিতেন। প্রায় সময়ই তাকে বিয়ের প্রস্তাব দিতেন রাসেল।
ঈদুল আযহার উপলক্ষে পোশাক কারখানা বন্ধ থাকায় ঈদের একদিন আগে গাজীপুর থেকে কলমাকান্দায় আসে ভুক্তভোগী। সেখানে ওই নারীকে দেখতে পান রাসেল। ওইদিন রাতে তার থাকার ঘরে ঢুকে তাকে বিয়ের প্রলোভনসহ ফুঁসলিয়ে ও প্রাণনাশের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে নেন রাসেল। পরে আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে দিবে বলে আরও একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে অভিযুক্ত রাসেল।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares