শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণায় জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৭ জুয়ারী আটক

নেত্রকোণায় জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৭ জুয়ারী আটক

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা : নেত্রকোণা মডেল থানা পুলিশ মৌগাতি ইউনিয়নের তেলিগাতী গ্রামে বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদি সহ ৭ জুয়ারীকে আটক করেছে।

নেত্রকোণা মডেল থানা সূত্রে জানা যায়, একটি প্রভাবশালী জুয়ারী চক্র দীর্ঘদিন যাবৎ আইন শৃংখলা বাহিনী চোঁখকে ফাঁকি দিয়ে তেলিগাতী গ্রামের শফিক মিয়ার একটি ঘরে জুয়ার আসর চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণা মডেল থানা পুলিশের একটি টিম মঙ্গলবার ভোর রাতে তেলিগাতী গ্রামের শফিক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় জুয়ার সরঞ্জামাদিসহ ৭ জুয়ারীকে আটক করে। আটককৃত জুয়ারীরা হচ্ছে, তেলিগাতী গ্রামের মৃত মজিবুর রহমানের পুত্র মোঃ রিপন মিয়া (৩৫), মোঃ নাজিম উদ্দীনের পুত্র জসীম উদ্দিন (৪২), মৃত ইদ্রিস মিয়ার পুত্র জলিল মিয়া (৩৫), মৃত নুরু মিয়ার পুত্র বকুল মিয়া (৫২), মৃত হরমুজ আলীর পুত্র মতি মিয়া (৪৩), এলাহী নেওয়াজের পুত্র সাইদুল ইসলাম (৩২) ও মৃত কেন্তাব আলীর পুত্র এলাহী নেওয়াজ (৭১)।

এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল কালাম (পিপিএম) এর সাথে যোগাযোগ করলে তিনি জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৭ জুয়ারীকে আটকের কথা স্বীকার করে বলেন, আটককৃত জুয়ারীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক আসামীদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS