শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তির দাবিতে নেত্রকোনায় যুব ওলামা পরিষদের সমাবেশ

মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তির দাবিতে নেত্রকোনায় যুব ওলামা পরিষদের সমাবেশ

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেম ওলামা মাশায়েখ ও ইসলামী নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি এবং দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবিতে নেত্রকোনায় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বাদ জুমা নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডস্থ জামিয়া মিফতাহুল উলুম মাদরাসার সামনে পুলিশী নিরাপত্তায় সম্মিলিত যুব ওলামা পরিষদ, নেত্রকোনা এই সমাবেশের আয়োজন করে।

যুব সমাবেশে মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেম ওলামা মাশায়েখ ও ইসলামী নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি এবং দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, মুফ্তি আফজাল হোসেন রাহমানী, মাওলানা আসআদুর রহমান আকন্দ, মাওলানা মাজহারুল ইসলাম, মাওলানা গাজী মুহাম্মাদ আবদুর রহীম রুহী, মুফ্তি জোবায়ের কাসেমী, মাওলানা সাইফুল সাদী, মাওলানা নুরুল্লাহ ভুঁইয়া, মাওলানা মোতালিব ফয়েজী, মাওলানা বজলুর রহমান রাশেদী, মাওলানা নুরুল আলম মঞ্জুরী, মাওলানা হামিম হাসান জিহাদী, মাওলানা মাসুম বিল্লাহ, মাওলানা ওমর ফারুক ওফা, মাওলানা শামিম আহমাদ, মাওলানা শেখ ইউসুফ জিহাদী প্রমুখ।

যুব ওলামা সমাবেশে বক্তারা বলেন, আমরা আশাবাদী, নির্বাচনের আগেই সরকার সকল নিরপরাধ আলেম ওলামা মাশায়েখ ও ইসলামি নেতৃবৃন্দের মুক্তি দিবে। পরিস্থিতি ঘোলাটে হওয়ার আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টির সমাধান করবেন। অন্যথায় দেশের ধর্মপ্রাণ মুসল্লী ও ওলামায়ে কেরাম রাজপথে নেমে আসতে বাধ্য হবে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS