শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলাগাছিয়ায় আওয়ামীলীগ সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ

কলাগাছিয়ায় আওয়ামীলীগ সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ

নিজস্ব সংবাদদাতা: কলাগাছিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সদ্য ঘোষিত কাউন্সিলরদের তালিকা প্রণয়নে চরম অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ তুলেছে কাউন্সিলর পদ বঞ্চিত নেতা-কর্মীরা। ২৬ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধায় কলাগাছিয়া ইউনিয়নের নিশং এলাকায় ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ উত্থ্যাপন করেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মোবারক হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আরিফুর রহমান,মানব দাস,কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের অর্থ সম্পাদক আমিন।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ উপস্থাপন করেন,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলরদের তালিকা প্রণয়নে কোন স্বচ্ছতা নেই। জামায়াত-বিএনপির লোকজনদের নিয়ে তালিকা পূর্ণ করা হয়েছে। আমরা মনগড়া তালিকার ঘোর বিরোধীতা করছি। অনতিবিলম্বে জামায়াত-বিএনপি সজ্জিত কাউন্সিলর তালিকা বাতিলের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের নীতি-নির্ধারকরদের প্রতি জোরালো দাবি জানাচ্ছি।

তারা আরো উল্লেখ করেন,সারাজীবন আওয়ামীলীগ করে এখন শেষ সময়ে এসে দল থেকে বাদ হলাম এরচেয়ে কষ্ট আর কিছুই হতে পারেনা। ত্যাগীদের অবমূল্যায়ন করে সুবিধাবাদীরা নাকি দলের অগ্রগতি চায়। আমরা কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভুতুড়ে কাউন্সিলর তালিকা বাতিলের জন্য নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক এ্যাড আবু হাসনাত শহীদ মোঃ বাদল ভাইয়ের হস্তক্ষেপ কামনা করছি।

২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS