বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আমি মনে করি বাবা-মায়ের অসচেতনতার  কারণেই সন্তানরা বিপথগামী হয়  —–এডিশনাল এসপি ইফতেখায়রুল ইসলাম

আমি মনে করি বাবা-মায়ের অসচেতনতার  কারণেই সন্তানরা বিপথগামী হয়  —–এডিশনাল এসপি ইফতেখায়রুল ইসলাম

স্টাফ রিপোর্টার: ঢাকা মেট্রো পলিটন পুলিশের ক্যান্টনমেন্ট জোন গুলশান বিভাগের অতিরিক্ত  উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম(পিপিএম) বলেছেন,আপনারা ১৬ থেকে ১৮ বছরের ছেলে-মেয়েদের হাতে মোবাইল তুলে দেন এই মোবাইল নিয়ে তারা কি কাজে ব্যবহার করছে তার কিন্তু কোন খোঁজ রাখেন না।

আপনাদের খোঁজ না রাখার সুযোগে তারা কিন্তু সেটার মারাতœক অপ-ব্যবহার করছে। অনেককেই দেখি ছোট ছোট  ছেলেদেরকে মোটরবাইক কিনে দেন এটা কিন্তু মোটেও ঠিক না। তার বয়সটা ঠিক কি
না সে চালাতে পারে কি না তা না বুঝেই বায়না ধরলো আর বাইক কিনে দিয়ে  মৃত্যুর দিকে ঠেলে দিলেন। আমাদের এগুলো বুঝবার জায়গাটার ঘাটতি রয়েছে  বাবা-মা’দের।

আমি মনে করি বাবা-মায়ের অসচেতনতার কারণেই সন্তানরা বিপথগামী হয়। ২৮ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় বন্দরের স্থানীয় চুনাভুড়াস্থ খেলার মাঠে চুনাভুড়া নব দিগন্ত সংসদ আয়োজিত ‘‘মাদক মুক্ত সমাজ গঠনে ক্রীড়াই  শক্তি’’শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

ইফতেখায়রুল ইসলাম আরো বলেন,আপনার সন্তানকে গড়ে তোলার  দায়িত্ব আপনার। সন্তান কোন পথে যাবে সেই সিদ্ধান্ত আপনাকে নিতে হবে। তা না হলে সন্তানের মতো করে যেতে দিলে সে বিপথগামী হবে নিশ্চিত। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ তারেক আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক,  কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান ও বন্দর  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী কাজীমউদ্দিন প্রধান।

১১০ বার ভিউ হয়েছে
0Shares