বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে লরি উল্টে খাদে পড়ে হেলপার নিহত

কলমাকান্দায় ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে লরি উল্টে খাদে পড়ে হেলপার নিহত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দার বিশরপাশা ঘিলাচৌকা সড়কের এলাকায় ইট ভর্তি একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে লরিটি উল্টে খাদে পড়ে যায় । এসময় লরিতে থাকা হেলপার শাহ আলম (৩০) ঘটনাস্থলেই মারা যান। আহত হয় চালক রতন মিয়া (৩০) ।

আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকালে এ দুর্ঘটনাটি ঘটে। পরে ওইদিন দুপুরে আইনি প্রক্রিয়া শেষে শাহ আলমের লাশ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করেছে পুলিশ ।

নিহত শাহ আলম উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত-বাবুল মিয়ার ছেলে ও আহত রতন চিনাহালা গ্রামের আবুল কাসেমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কলমাকান্দা সদর ইউনিয়নের কালিহালা এলাকার একটি ইটভাটা থেকে এক লরি ইট নিয়ে বিশরপাশার ঘিলাচৌকা এলাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে ঘিলাচৌকা নামক স্থানে একটি ব্রীজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে লরিটি উল্টে খাদে পড়ে যায়। এসময় লরিতে থাকা হেলপার শাহ আলম ঘটনাস্থলেই মারা যান। আহত হয় চালক রতন মিয়া। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে হাজির হন। এসময় মৃত অবস্থায় শাহ আলমকে উদ্ধার করা হয় । আর আহত রতন মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এবিষয়ে কলমাকান্দার বিশরপাশা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোফাজ্জল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আর আহত রতনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে । পরে ওইদিন দুপুরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে শাহ আলমের লাশ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS