শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় কাভার্ড ভ্যান ট্রাক চাপায় গ্রামীন ব্যাংক কর্মকর্তা নিহত।। ঘাতক চালক আটক 

কলমাকান্দায় কাভার্ড ভ্যান ট্রাক চাপায় গ্রামীন ব্যাংক কর্মকর্তা নিহত।। ঘাতক চালক আটক 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় কাভার্ড ভ্যান ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক গ্রামীন ব্যাংক কর্মকর্তা আইনুল হক (৩৫) নিহত হয়েছেন। এঘটনায় মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান নামে এক ব্যক্তি আহত হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে ঘটনার পরপরই কাভার্ডভ্যান ট্রাকের চালক শাকিব হাওলাদারকে আটক করে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তাকে হেফাজতে নেয়। ওই সময় ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যান গাড়ী জব্দ করে পুলিশ।
শনিবার দুপুরে উপজেলার খারনৈ ইউনিয়নের গজারমারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আইনুল হকের বাড়ি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানিখোলা ইউনিয়নের কাটাখালি গ্রামের মো. এমদাদুল হক মল্লিকের ছেলে।। তিনি গ্রামীন ব্যাংকের দুর্গাপুর উপজেলার কুল্লগড়া শাখার সেকেন্ড ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে অফিসের কাজে দুর্গাপুর থেকে কলমাকান্দায় মোটরসাইকেল যোগে রওনা হন আইনুল হক। এ সময় অফিসের পিয়ন মিজানুর রহমানকে সঙ্গে নেন তিনি। পথে দুর্গাপুর-কলমাকান্দা সড়কের গজারমারি এলাকায় একই দিক থেকে আসা প্রাণ-আরএফএল কোম্পানির একটি কাভার্ড ভ্যান ট্রাককে ওভারটেক করতে গেলে সংকেত অমান্য করে তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আইনুল নিহত হন। আর আরোহী মিজানুর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। ঘটনার পর কাভার্ড ভ্যান ট্রাকের চালক শাকিব হাওলাদারকে আটক করে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তাকে হেফাজতে নেয়।
আহত মিজানুর রহমানের বাড়ি নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে।কলমাকান্দা থানার ওসি তদন্ত খোকন কুমার সাহা  এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার ট্রাকের চালককে আটক করা হয়েছে। কাভার্ড ভ্যান ট্রাকটিও জব্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যাংক কর্মকর্তা আইনুলের গ্রামের বাড়িতে খবর দেওয়া হয়েছে। পরিবারের লোকজন আসার পর তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
৮৪ বার ভিউ হয়েছে
0Shares