মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় টাস্কফোর্স অভিযানে প্রায়  অর্ধকোটি টাকা মূল্যের সুপারী জব্দ

কলমাকান্দায় টাস্কফোর্স অভিযানে প্রায়  অর্ধকোটি টাকা মূল্যের সুপারী জব্দ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোণা জেলার কলমাকান্দা সীমান্তে ৩১ বিজিবির চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযানে প্রায়  অর্ধকোটি টাকা মূল্যের সুপারী জব্দ করা হয়।জব্দকালে প্রশাসনের উপস্থিতি টের পেয়ে চোরাইকারবারীরা পালিয়ে যায়।
সূত্র জানায়, ( ২৬ ডিসেম্বর ) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে  রাত ১১টা ১৫ মিনিট পর্যন্ত লেংগুড়া বিওপির  কাঠালবাড়ী’ নামক স্থানে টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়েছে।
এসময় মালিকবিহীন অবস্থায় ২১৬ বস্তা বাংলাদেশি সুপারী জব্দ করা হয়। যার সিজার মূল্য ৪৬,৬৫,৬০০/- (ছেচল্লিশ লক্ষ পঁয়ষট্টি হাজার ছয়শত) টাকা ।
কলমাকান্দা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও  আবুল হাসেম এর নেতৃত্বে এই টাস্কফোর্স অভিযানে উপস্থিত ছিলেন, অত্র ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দীন , সহকারী পরিচালক মোঃ মমিনুল ইসলাম, লেংগুড়া কোম্পানী কমান্ডার সুবেদার মোঃ সেলিম মিয়াসহ ৩৫ জন বিজিবির সদস্য ও একজন আনসার সদস্য।
ওইদিনগত মধ্যে রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছেন ৩১বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দীন । তিনি আরও জানান, জব্দকৃত সুপারী নেত্রকোণা কাষ্টমস অফিসে জমা করা হবে।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares