মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গাইবান্ধায় তাবলীগের জামায়াতে গিয়ে নোয়াখালীর সুমন নামের এক ব্যবসায়ীর মৃত্যু

গাইবান্ধায় তাবলীগের জামায়াতে গিয়ে নোয়াখালীর সুমন নামের এক ব্যবসায়ীর মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে তাবলীগ জামায়াতের দাওযাতি কাজ করার জন্য গিয়ে মোঃ মওদুদ আহম্মেদ প্রকাশ সুমন (৪৪) নামের এক ব্যবসায়ী ইন্তেকাল করিয়াছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। নিহত মওদুদ আহম্মেদ সুমন কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের এরশাদ মুহুরি বাড়ির আব্দুল কুদ্দুসের ছেলে। সুমন চার সন্তানের জনক ও উপজেলার ভ‚ঁইয়ারহাট বাজারে আল আমিন টেলিকম নামে একটি দোকানের মালিক। গতকাল সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ওই ঘটনাটি ঘটেছে।

নিহতের ভাগনে আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৫ দিন আগে সুমন সহ নোয়াখালী থেকে তাবলীগ জামাতের দাওয়াতি কাজ করার জন্য একটি দল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি মসজিদে যায়। গতকাল সোমবার এশার নামাজ শেষে দাওয়াতি কাজ করার সময় সুমন হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তখন সাথে থাকা তাবলীগের অন্য সদস্যরা তাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ভাগনে আল আমিন আরও জানান, সুমন মামার শেষ ইচ্ছা ছিল তাবলীগের সফরে থাকাকালীন যেন তার যেখানে মৃত্যু হবে তাকে যেন সেখানেই দাফন করা হয়। তার শেষ ইচ্ছা অনুযায়ী তাকে গোবিন্দগঞ্জে দাফন করা হবে। মঙ্গলবার দুপুরের দিকে আমাদের পরিবারের ১০ সদস্য গোবিন্দগঞ্জের উদ্দেশে রওয়ানা হচ্ছে। বাটইয়া ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) জসিম উদ্দিন বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম ও গোবিন্দগঞ্জ থানার ওসি মোঃ ইজার উদ্দিন বলেন, বিষয়টি কেউ আমাদেরকে অবহিত করেনি। এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হবে।

৯২ বার ভিউ হয়েছে
0Shares