শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় দুস্থ্য মানুষদের মাঝে “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর শীতবস্ত্র বিতারন

বাঘায় দুস্থ্য মানুষদের মাঝে “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর শীতবস্ত্র বিতারন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার তেতুঁলিয়া বাজারে “ভ্যাগাবন্ড এসোসিয়েশন”এর আয়োজনে প্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সহায়তায় ৫০০ জন দরিদ্র ও দুস্থ্য মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার সময় শরিফাবাদ মহাবিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরনের শুভ উদ্ধোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, “ভ্যাগাবন্ড এসোসিয়েশন”এর আয়োজনে দরিদ্র ও দুস্থ্য মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে আসতে পেরে খুব ভাল লাগছে, এসোসিয়েশনের সদস্যরা নিজের টাকা দিয়ে দরিদ্র ও দুস্থ্য মানুষদের পাশে দাড়ায়, এ্টা বড় মনের পরিচয়। সকল সদস্যদের তিনি অভিনন্দনও জানান।

এসোসিয়েশনের সদস্য কানন হোসেনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর সভাপতি শিক্ষক শামসুল আলম। বিশেষ অতিথি ছিলেন, তেতুঁলিয়া প্রথমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক ও সাধারণ সম্পাদক জার্জিস মাষ্টার। উপস্থিত ছিলেন, সাংবাদিক ডাক্তার ফজলুর রহমান মুক্তা, মনিরুল ইসলাম মনি, মজিবর রহমান রুজদার, আকরাম হোসেন, লিটন আলী, আলম হোসেন, রাকিব আলী, সোহাগ হোসেন, সাইফুল ইসলাম, মিলন আলী, তানভির আহম্মেদ, মিজানুর রহমান, শান্ত প্রমুখ।

“ভ্যাগাবন্ড এসোসিয়েশনটি” উপজেলার বাউসা ইউনিয়নের তেতুঁলিয়া বাজারে ২০০২ সাল থেকে এর কার্যক্রম শুরু করে।

৯১ বার ভিউ হয়েছে
0Shares