মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের মামলা প্রত্যাহারের দাবিতে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের মামলা প্রত্যাহারের দাবিতে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার :; জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের বিরুদ্ধে করা মামলাকে মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবিতে রংপুর মহানগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন অঙ্গ ও সহযোগী সংগঠন। দাবি মানা না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ার হুশিয়ারি দিয়েছিল তারা।

গতকাল রোববার (২০ নভেম্বর) বিকেল সাড়ে চারটায় নগরীর সেন্ট্রাল রোড দলীয় কার্যালয় থেকে জাতীয় পার্টিও তার অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পায়রা চত্বর, জাহাজ কোম্পানি মোড়, বেতপট্টি, সুপারমার্কেট, টাউন হল হয়ে পায়রা চত্বরে এসে সমাবেশ করে। মিছিলে জাতীয় ছাত্র সমাজ ছাড়াও স্বেচ্ছাসেবক পার্টি, যুব সংহতি, মহিলা পার্টি, শ্রমিক পার্টি সভাপতি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুব সংহতি সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতি সভাপতি শাহীন হোসেন জাকির, মহানগর মহিলা পার্টির আহবায়ক জেলি রহমান সদস্য সচিব, জেসমিন আখতার, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, জেলা ছাত্র সমাজ সভাপতি আরিফুর রহমান আরিফ, মহানগর ছাত্র সমাজ সভাপতি ইয়াসির আরাফত আসিফ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মাহবুবুর রহমান বেলাল, সদস্য সচিব নাজমুল হুদা, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুক মন্ডল, সদস্য সচিব দিপু মিয়া, মহানগর জাতীয় ¤্রমিক পার্টি সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মন্টু, জেলা তরুন পার্টির আহবায়ক সুমন ইসলাম ও সদস্য সচিব শামীম খান দীপ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, রংপুরের মাটি জাতীয় পার্টি ও পল্লীবন্ধু এরশাদের ঘাঁটি। তাই অবিলম্বে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার না হলে দলীয় চেয়ারম্যানের ডাকে যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত। নির্বাচন ঘনিয়ে আসলেই আওয়ামী লীগ সরকার জাতীয় পার্টির মধ্যে ভাঙন তৈরীর রাজনীতি শুরু করে। জাপা’র ভাঙনকে পুঁজি করে তারা ক্ষমতায় যাচ্ছে। আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে আবারও আওয়ামী লীগ সরকার নতুন খেলায় মেতেছে। দলের কিছু বিচ্ছিন্ন নেতাদের দিয়ে মামলা করে জাপা চেয়ারম্যান জিএম কাদেরকে হয়রানি করা হচ্ছে। এর ফল ভালো হবে না বলেও হুশিয়ারি দেয়া হয়

২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS