সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী পুঠিয়া পৌরসভার বিদ্যুৎবিল নিয়ে ভেলকিবাজি 

রাজশাহী পুঠিয়া পৌরসভার বিদ্যুৎবিল নিয়ে ভেলকিবাজি 

কাজী এনায়েত, রাজশাহী অফিসঃ

রাজশাহী জেলার পুঠিয়া পৌরসভার বিদ্যুৎ বিল সাড়ে সাত লাখ টাকা বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বিদ্যুৎ অফিস। বুধবার (২ নভেম্বর) সকালে পুঠিয়া পৌরসভার মেয়র মামুন খান এ তথ্য নিশ্চিত করেন।

বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, বকেয়া বিল পরিশোধ করতে একাধিকবার লিখিতভাবে অবগত করা হলেও পৌরসভা কর্তৃপক্ষ কোন তোয়াক্কা করেনি। তাই তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ (পুঠিয়া জোন) এর অধীনে পুঠিয়া পৌরসভায় তিনটি বিদ্যুৎ সংযোগ রয়েছে। এর মধ্যে পৌরসভার দফতর ও সড়ক বাতির জন্য আলাদা সংযোগ নেওয়া হয়। গত কয়েক মাসে এই তিনটি সংযোগ মিলে মোট বকেয়া বিল দাঁড়িয়েছে সাত লাখ ৫০ হাজার টাকা।

এ বিষয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম ইয়াকুব আলী জানান, পৌরসভায় বকেয়া বিল সাড়ে সাত লাখ। আমরা বিষয়টি পৌরসভায় কয়েকবার অবগত করেছি। কিন্তু তারা কোনো কর্ণপাত করছেন না। যার কারণে শুধু পৌরসভার অফিস ছাড়া সড়কবাতি ব্যবহারের জন্য নেওয়া বাকি দুইটি লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে।

ঘটনার বিষয়ে পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুন খান বলেন, অফিসের সংযোগ আছে। শুধু সড়কবাতির সংযোগ কাটা হয়েছে। বকেয়া সাড়ে সাত লাখ টাকা। তবে সেটা সাবেক মেয়র রবিউল ইসলাম রবির আমলের। তার বকেয়া আমি পরিশোধ করব না।

স্থানীয় জনগন জানান, বিদ্যুৎ জ্বলছে পৌরসভা এলাকায় মেয়র দায়িত্ব পরিশোধ করার। আমরা সরকারের উর্দ্ধোতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি । এবিষয়ে পদক্ষেপ নেওয়ার।

৩৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS