বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় যুব দিবস উপলক্ষে গোবিন্দগঞ্জ যুবর‍্যালী ও আলোচনা সভা সনদ এবং ঋন বিতরণ অনুষ্ঠিত

জাতীয় যুব দিবস উপলক্ষে গোবিন্দগঞ্জ যুবর‍্যালী ও আলোচনা সভা সনদ এবং ঋন বিতরণ অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রতি বছরের ন্যায় যথাযথ মর্যাদায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতীয় যুব দিবস ২০২২ ইং পালিত হয়। এ উপলক্ষে যুবর‍্যালী আলোচনা সভা ও প্রশিক্ষিত যুবক এবং যুবমহিলাদের মাঝে সনদ ও ঋন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১ নভেম্বর সকালে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় ভাবে দিবসটির শুভ উদ্বোধন ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য প্রদান করেন গোবিন্দগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন চৌধুরী পিইঞ্জি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, উদ্দোক্তা ও সফল নারী সংগঠক হ্যাপি প্রমুখ। আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দীপক কুমার মন্ডল।

সভা শেষে প্রশিক্ষিত যুবক ও যুবমহিলার মাঝে সনদপত্র বিতরণ এবং প্রশিক্ষিত যুবকের মাঝে ৫০ হাজার টাকার যুবঋনের চেক বিতরণ করা হয়েছে।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS