মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
অপপ্রচারের প্রতিবাদে গোবিন্দগঞ্জের শালমারা ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

অপপ্রচারের প্রতিবাদে গোবিন্দগঞ্জের শালমারা ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের ১৭নং শালমারা ইউনিয়ন পরিষদের ফেয়ার প্রাইসের ১৫ টাকা কেজি চালের কার্ড অনলাইন বিষয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান আনিছুর রহমান আনিস।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে বাইগুনী গ্রামের নিজ বাড়িতে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন, বিগত ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলীর বাড়ির নিকট ইউনিয়ন পরিষদ ভবনটি অবস্থিত হওয়ায় পেশিশক্তির মাধ্যমে তিনি ভীতির পরিবেশ সৃষ্টি করে ইউনিয়ন পরিষদের স্বাভাবিক কার্যক্রমে নানা প্রতিবন্ধকতার সৃষ্টি করছেন। তিনি ইউপি চেয়ারম্যানের দায়িত্বে থাকা অবস্থায় অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে ভিজিএফ এর কার্ডধারীদের নামেও ফেয়ার প্রাইসের কার্ড ইস্যু করেন। পরবর্তীতে তা অনলাইন করার সময় বিষয়টি ধরা পড়ে।

সরকারি বিধিমোতাবেক ভিজিএফ এবং ভিজিডি’র কার্ডধারীদের নামে ফেয়ার প্রাইসের কার্ড দেয়ার সুযোগ নেই। এ সমস্যার কারণে এখনও শতাধিক ফেয়ার প্রাইসের কার্ডধারীর তথ্য অনলাইন করা সম্ভব হয়নি। ইউপি সদস্যরা টাকার মাধ্যমে নতুন কার্ড দেয়ার যে অভিযোগ তুলেছেন তা সম্পূর্ণ মিথ্যা।

তিনি আরও বলেন, পূর্বের অনিয়মের কারণে সৃষ্ট জটিলতাকে কাজে লাগিয়ে পরাজিত ইউপি সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী ও তার সহযোগীরা সামাজিক যোগাযোগের মাধ্যম সহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে বর্তমান পরিষদের কাজ বাধাগ্রস্থ করার অপচেষ্টা চালাচ্ছেন। এবিষয়ে সকলকে সতর্ক থেকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS