মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
গাইবান্ধার সাঘাটায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধার সাঘাটায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটায় আবু জাফর (৪২) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার হাসিলকান্দি উত্তরপাড়া গ্রামে একটি আম গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাফর হাসিলকান্দি উত্তরপাড়া গ্রামের নইবকসের ছেলে পেশায় একজন চাউল ব্যবসায়ী।

নিহতের পরিবার সূত্রে জানাযায়,বৃহস্পতিবার বিকেলে সাঘাটা বাজারস্থ চাউলের দোকানে গিয়ে বাড়িতে ফিরে আসেনি জাফর। রাতে তাকে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন নাম্বারটি বন্ধ দেখায়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরদিন শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে জাফরের লাশ ফাঁসিতে ঝুলে থাকতে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে শুক্রবার দুপুরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার জানান, নিহত জাফরের সাথে পারিরবারিক ভাবে বাবা,ভাই,বোনদের বিরোধ ছিলো প্রাথমিকভাবে জানা গেছে। তবে হত্যা না আত্মহত্যা হয়েছে তা নিরূপনের জন্য লাশের সুরুতহাল রিপোট সংগ্রহ করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ভিসারা রিপোট পেলে মৃত্যুর কারণ জেনে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS