মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
অটো রিকশা নিয়ে উধাও দুই ভাই 

অটো রিকশা নিয়ে উধাও দুই ভাই 

আশিকুর রহমান সবুজ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ  গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামে রফিক মিয়ার বাড়ির এক ভাড়াটিয়া ব্যাটারী চালিত অটো রিকশা ভাড়ায় চালানোর কথা বলে অটো নিয়ে পালিয়ে গেছে।
এবিষয়ে অটো রিকশার মালিক শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ সুত্রে জানা যায়,পালিয়ে যাওয়া চোর নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার মুরাদপুর গ্রামের অহেদ আলীর ছেলে মিজান মিয়া। এর আগেও অহেদ আলীর আরেক ছেলে রুবেল মিয়া আরেকটি অটো চুরি করে নিয়ে গেলে এলাকার মানুষ তাকে হাতে নাতে ধরে বিচার শালিস করে মীমাংসা করেদেন।
বেলাল মোড়লের ছেলে শামীম মোড়ল বলেন, উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের শাহানাজের বাড়িতে ভাড়া থাকতেন অহেদ আলীর ছেলে রুবেল মিয়া আর মুলাইদ গ্রামে রফিক মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন মিজান মিয়া ।
তারা বেশ কিছু দিন ধরে আমার অটো গ্যারেজ থেকে অটোরিকশা ভাড়ায় নিয়ে চালাতেন । প্রতিদিন সকালে অটো রিকশা নিয়ে গিয়ে রাত ৯টার দিকে প্রতিদিনের ভাড়া চারশত টাকা জমা দিয়ে অটো রিকশা গ্যারেজে রেখে যাইতো। প্রতিদিনের মতোই গত ২৬ অক্টোবর সকালে মিজান আমার গ্যারেজ থেকে অটো নিয়ে যায় কিন্তু রাত ৯টায় অটো গ্যরেজে না আসায় আমি মিজানের ফোন নাম্বারে ফোন করলে মিজানের মোবাইলটি বন্ধ পাই। পরে তার বড় ভাই  রুবেল মিয়ার মোবাইলে ফোন করলে তার মোবাইল ফোনটিও বন্ধ দেখায়। পরে শাহানাজের বাড়িতে ও রফিক মিয়ার বাড়িতে গিয়ে দেখি রুবেল ও মিজান পালিয়ে গেছে। তখন বুজতে পারলাম আমার অটো রিকশাটিও চুরি করে নিয়ে পালিয়ে গেছে।
অনেক খোজাখুজির পর ২৮ অক্টোবর নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার মুরাদপুর গ্রামের অহেদ আলীর ছেলে  রুবেল ও মিজানের বাড়িতে যাই ওখানে গিয়েও তাদের কোন খোজ খবর পাওয়া যায়নি। অটোরিকশার খোজে রুবেল ও মিজানের পিতা  অহেদ আলীকে জিজ্ঞেস করলে উল্টো আমার উপরে চরাও হয়ে অকত্ত ভাষায় গালিগালাজ সহ খারাপ আচরন করেন। এবিষয়ে আমি প্রশাসনের সহযোগিতা চাই এবং অপরাধীদের আইনের আওতায় এনে যেনো সঠিক বিচার করে শাস্তির ব্যবস্থা করে এই দাবি জানাই।
৫১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS