বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শ্রীপুরে ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক  ও পুরস্কার বিতরণ

শ্রীপুরে ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক  ও পুরস্কার বিতরণ

আশিকুর রহমান সবুজ, স্টাফ রিপোর্টারঃ শ্রীপুর হলি মডেল স্কুলে ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক  ও পুরস্কার বিতরণ মঙ্গলবার শেষ হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন গাজীপুর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দীন জর্জ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার পাশাপাশি আমাদের ক্রীড়া ও সাংস্কৃতি চর্চা করতে হবে। শারিরীক, মেধা ও মননের বিকাশে এটি অতি প্রয়োজন।
অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগ এর সদস্য ও অত্র বিদ্যালয়ের উপদেষ্টা মন্ডলির সদস্য মোঃ আশরাফুল আলম।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোঃ খাইরুল ইসলাম। অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিশাত সারমিন।অনুষ্ঠানেের উদ্ভোধক হিসেবে ছিলেন তেলিহাটি ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক লিয়াকত ফকির। এ সময় অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীসহ বিভিন্ন  প্রতিযোগিতায় অংশগ্রহকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার  প্রদান করা হয়।
৫৩ বার ভিউ হয়েছে
0Shares