শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চসিক ৩৮ নং ওয়ার্ডের ধুপ পুলে ওয়ালটনের শো-রুম উদ্বোধন।

চসিক ৩৮ নং ওয়ার্ডের ধুপ পুলে ওয়ালটনের শো-রুম উদ্বোধন।

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম থেকে।চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৮ নং দক্ষিন-মধ্যম হালিশহর ওয়ার্ডের ধুপ পুল কাশেম মার্কেটের নিচতলায় ওয়ালটন ও মার্সেল ব্র্যান্ডের সর্বশেষ ভার্সনের অত্যাধুনিক ইলেকট্রোনিক পন্যের বিপুল সম্ভার নিয়ে রাহাত এন্টারপ্রাইজ অত্যাধুনিক একটি শো-রুমের উদ্বোধন করা হয়েছে।
২৮ অক্টোবর’২২ ইং শুক্রবার সকাল ১০ টার সময় ধুপপুল কাশেম মার্কেটে আয়োজিত জমজমাট এক উদ্বোধনী অনুষ্ঠান রাহাত এন্টারপ্রাইজের উদীয়মান ব্যবসায়ী রাহাত খানের সঞ্চালনায় এবং রাহাত এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোহাম্মদ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি ছিলেন, স্থানীয় বাকের ফকিরের টেক দোকান মালিক সমিতির নির্বাচিত উপদেস্টা ও নগরীর ৩৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল আজিম। বিশেষ অথিতি ছিলেন, যুবলীগের ওয়ার্ড সাধারন সম্পাদক আক্তারুজ্জামান, বিশিষ্ঠ ব্যবসায়ী জামাল ফরাজী, মোহাঃ জকরিয়া, ভিশন ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী আব্দুল মান্নান, মোহাম্মদ বাবুল হোসেন প্রমুখঃ
অথিতিরা তাদের বক্তব্যে ৩৮ নং ওয়ার্ড এলাকায় ওয়ালটন শো-রুম উদ্বোধন করে এলাকার সর্বস্তরের মানুষের ইলেকট্রোনিক পন্য ক্রয়ে গ্রাহকদের সময় সাশ্রয় ও যানজটের ভোগান্তি থেকে মূক্ত থেকে পরিবার-সংসারের চাহিদানুযায়ী ইলেকট্রোনিক পন্য ক্রয়ের সুব্যবস্থা করে দেওয়ায় ধন্যবাদ জানান। তারা আশা ব্যক্ত করেন, রাহাত এন্টারপ্রাইজ ওয়ালটন শো-রুমের মাধ্যমে গ্রাহকদের পন্য বিক্রয়ের পাশাপাশি বিক্রয়োত্তর সেবা সার্ভিস নিশ্চিত করে গ্রাহকদের সন্তোষ্ঠি অর্জনে কাজ করে যাবেন।
রাহাত এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোহাঃ শহিদুল ইসলাম গ্রাহকদের সন্তোষ্ঠি অর্জনে গ্রাহকদের চাহিদানুযায়ী পন্য সরবরাহের পাশাপাশি বিক্রয়োত্তর সেবার পাশাপাশি ১ মাস পর্যন্ত আকর্ষনীয় ডিসকাউন্ট সহ বিভিন্ন লোভনীয় পুরুস্কার ঘোষনা করেন, একিই সাথে তিনি নতুন শো-রুমে পন্য ক্রয়ের আগে শো-রুম ভিজিটের আমন্ত্রন জানান।
উল্লেখ্যঃ ধুপ পুলের কাশেম মার্কেটের ওয়ালটন শো-রুমে টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল, আয়রন, ব্ল্যান্ডার, প্রেসার কুকার, রাইস কুকার সহ সংসারের প্রয়োজনীয় নানান রকম ইলেকট্রোনিক পন্যের বিশাল মওজুদ রয়েছে।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS