শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালীতে টমটম উল্টে কিশোর সাকিবের মৃত্যু

বাঁশখালীতে টমটম উল্টে কিশোর সাকিবের মৃত্যু

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় টমটম গাড়ি উল্টে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোরের নাম মোহাঃ সাকিব (১৫), সে পৌরসভার দক্ষিণ জলদী রঙ্গিয়াঘোনা এলাকার টুনা মিয়া সাওদাগরের বাড়ির মোজাম্মেল হক এর ছেলে। নিহত সাকিব বাঁশখালী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। সাকিবদের পুরাতন বাড়ি ছিল উপজেলার শিল্কুপ ইউনিয়নের মোহাব্বত আলী পাড়ায়।
১৬ সেপ্টেম্বর’২২ ইং শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শিলকূপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকার মোহাব্বত আলী পাড়ার অভ্যন্তরিন রাস্তায় মর্মান্তিক এ টমটম দুর্ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শীরা জানান, নিহত কিশোর সাকিব রাত সাড়ে ৮ টার দিকে তার এক বন্ধুর বাড়িতে রাখা জনৈক শহিদুল্লাহ”র টমটম গাড়ি বের করে বন্ধুদের নিয়ে দুষ্টুমি করে টমটম গাড়িতে উঠে তারা ৪ থেকে ৫ জন। বেপরোয়া গতিতে টমটম নিয়ে ঘোরাঘুরির একপর্যায়ে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। এতে মোহাঃ সাকিব নামে ওই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাৎক্ষনিকভাবে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রাশেদুল ইসলাম বলেন, টমটম গাড়ি উল্টে সাকিবের মুখে গুরুতর আঘাত লেগে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে বলে। সাকিবের মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
১৬৬ বার ভিউ হয়েছে
0Shares