শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

পার্বতীপুরে বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছে উপজেলা প্রশাসন। আজ মঙ্গলবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে বীর মুক্তিযোদ্ধাদের হাতে সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: হাফিজুল ইসলাম প্রামানিক।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা কমান্ডার মুহাম্মদ ইসমাঈলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- মেজর জেনারেল (অব:) বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ ওহাব সরকার, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান, সোনালী ব্যাংক পার্বতীপুর শাখার সিনিয়র পিন্সিপাল অফিসার ম্যানেজার মোকাদ্দেছ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ পার্বতীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন পরিচালনা কমিটির অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা রিয়াজ মাহমুদ প্রমুখ।

এ সময় জানা যায়, উপজেলার ৬০৭ জন মুক্তিযোদ্ধা মধ্যে প্রথম ধাপে ৩৪১ জন বীর মুক্তিযোদ্ধা ডিজিটাল সনদ ও স্মাট আইডি কার্ড পাবেন।

৬৩ বার ভিউ হয়েছে
0Shares