শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">সাঁথিয়ায় মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন</span> <span class="entry-subtitle">পৌরসভার প্যানেল মেয়রসহ ৪০জন নারী পুরুষের নামে মামলা</span>

সাঁথিয়ায় মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পৌরসভার প্যানেল মেয়রসহ ৪০জন নারী পুরুষের নামে মামলা

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় পৌরসভার প্যানেল মেয়রসহ ৪০জন নারী পুুরুষের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন ভূক্তভোগি এলাকাবাসি। শুক্রবার(৯জুন) দুপুরে সাঁথিয়া প্রেস ক্লাবের সামনে এ মানবন্ধন করেন তাঁরা।

সাঁথিয়া থানার মামলা সূত্রে জানা যায়,সাঁথিয়া উপজেলার আরাজি গোপিনাথপুর গ্রামের মৃত লোকমান হোসেনের স্ত্রী,পুত্র,কন্যা ও পুত্রবধুদের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে বিরোধ চলে আসছে। এরই জের ধরে উভয়ের মধ্যে মামলা মোকদ্দমা চলছে। গত ২০মে মৃত লোকমান হোসেনের ছোট ছেলে শান্তর স্ত্রী বেনজির আক্তারকে অপহরণ ও তার স্বামী শান্তকে খুনের উদ্দেশ্যে বাড়িতে আক্রমনের অভিযোগে ১৫জনকে আসামি করে থানায় মামলা করেন বেনজির আক্তার।যার মামলা নং-২১,তারিখ-২০-৫-২৩ইং। এ ঘটনার জের ধরে পরবর্তীতে বেনজির আক্তার তার বোন সালমা খাতুনেকে মারপিটের অভিযোগ করেন। এ ঘটনায় তার বোন সালমা খাতুন বাদী হয়ে গত ৮জুন ২৫জনকে আসামি করে আরেকটি মামলা দায়ের করেন। যার নং-৮,তারিখ ৮-৬-২৩ইং। মামলা দুইটিতি সাঁািথয়া পৌরসভার প্যানেল মেয়রসহ গ্রামের ৪০জন নিরিহ বৃদ্ধ নারী-পুরুষকে আসামি করা হয়েছে বলে অভিযোগ করেন ভূক্তভেগিরা। এলাকাবাসি অভিযোগ করে বলেন,থানা পুলিশ কোন প্রকার তদন্ত ছাড়াই মামলা নেওয়ায় গ্রামবাসির মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

মানববন্ধনে মামলার আসামি সাঁথিয়া পৌরসভার প্যানেল মেয়র আব্দুল হামিদ ব্যাপারি,শাহনাজ বেগম,আজিজুল মোল্লা,ওহাব আলী,বাছেদ প্রামানিক ও মুর্শিদা খাতুন জানান,থানা পুলিশ তদন্ত না করেই আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা মিথ্যা মামলা প্রত্যাহারসহ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।সেই সাথে মামলার সুষ্ঠু তদন্তের দাবী জানাই।তাঁরা আরও জানান,মামলার বাদীদ্বয় এলাকার ধুর প্রকৃতির লোক। তাঁরা বিভিন্ন সময় বিভিন্ন জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসিকে হয়রানি করে থাকেন।তাদের বিরুদ্ধে নানা অপকর্মের দৃষ্টান্ত আছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করে মামলা রুজু করা হয়েছে। এ ব্যাপারে শুক্রবার(৯জুন) উভয় পক্ষের মধ্যে মিমাংশার জন্য থানায় ডাকা হয়েছে।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares