মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় ডাক বিভাগের পিকআপভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

সাঁথিয়ায় ডাক বিভাগের পিকআপভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

জালাল উদ্দিন সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় রাষ্ট্রীয় ডাক বিভাগের পিকআপভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই জনের। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে ঢাকা-পাবনা মহাসড়কের সাঁথিয়ার সমাসনারী মাদরাসার সামনে। নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ভিটাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোতাহার (৩০) ও একই গ্রামের আব্দুল বারিকের ছেলে ফারুক হোসেন (৩২)।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে,মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে বেড়া থেকে একটি সবুজ সিএনজি যাত্রী নিয়ে কাশিনাথপুরের দিকে যাচ্ছিলেন এবং পাবনা থেকে বাংলাদেশ ডাক বিভাগের একটি পিকআপভ্যান সাঁথিয়ার সমাসনানী মাদ্রাসার সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা তিনজন যাত্রী আহত হয়। ঘটনাস্থলেই ফারুক হোসেন (৩২) নিহত হন এবং মোতাহারকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ।

আহত পাইকরহাঁটি গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও সাজেদুল ইসলাম ও স্বপন হোসেন বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, সিএনজির যাত্রীরা কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ডাক বিভাগের পিকআপ। সিএনজি ও পিকআপ ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন ও হাসপাতালে একজন মারা যান। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই সিএনজির যাত্রী বলেও তিনি জানান।

২১ বার ভিউ হয়েছে
0Shares