বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলা পার্বতীপুর থেকে সকল রুটে বাস ও ট্রাক চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ

পার্বতীপুর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলা পার্বতীপুর থেকে সকল রুটে বাস ও ট্রাক চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ

পার্বতীপুর (দিনাজপুর) থেকে মোঃ মিজানুর রহমান মিজানঃ দিনাজপুরের পার্বতীপুর মোটর মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ ফয়জার রহমান একটি সংঘবদ্ধ সন্ত্রাসী হামলায় (হেলমেট বাহিনী) গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই হামলার প্রতিবাদে বাস মালিক সমিতির ডাকে আজ মঙ্গলবার সকাল থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। তাদের দাবী হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ থাকবে। জানা যায়, সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শহরের গুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ফলে ভোগান্তিতে পড়ে যাত্রী সাধারন।

পারিবারিক সুত্রে বলা হয়েছে, রাত আনুমানিক ১১টার দিকে ফয়জার রহমান গুলপাড়ায় প্রভাষক আবেদের বাড়ির কাছ থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে তিনি হামলার শিকার হন। সেখানে সন্ত্রাসীরা এলোপাতাড়ি কোপাতে থাকলে সে দুজনকে লাথি মেরে ফেলে দেয়। এতে হেলমেট বাহিনীর একজনের হেলমেট খুলে মাটিতে পড়ে যায়। আক্রমণ তীব্র হলে ফয়জার রহমান লাফ দিয়ে পালাবার চেষ্টা করলে ড্রেনে পড়ে যায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটেন। মোবাইল ফোনে খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বজনরা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে বিকেল ৪ টার সময় পার্বতীপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিক। ২রা নভেম্বর আসন্ন পৌর নির্বাচনের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন সমাজ ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক অভিসহ বিভিন্ন নের্তৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি উদ্ধৃত সকল পরিস্থিতির উপর একটি লিখিত বক্তব্য পাঠ করেন। বিষয়টি নিয়ে পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাতের সাথে কথা হলে বলেন, মোটর মালিক সমিতির সম্পাদক ফয়জার রহমানের উপর দূর্বৃত্তদের হামলার কথা শুনেছি। তবে থানায় কেউ অভিযোগ দিতে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ সংবাদ পাঠানো পর্যন্ত বাস চলাচল বন্ধ ছিল। বাস টার্মিনালে যাত্রীদের দুর্ভোগ লক্ষ্য করা গেছে।

১৫০ বার ভিউ হয়েছে
0Shares