শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মিথ্যা মামলার প্রতিবাদে ও গ্রেফতারকৃত নিজাম উদ্দিনের মুক্তির দাবীতে পূর্বধলায় এলাকাবাসীর মানববন্ধন

মিথ্যা মামলার প্রতিবাদে ও গ্রেফতারকৃত নিজাম উদ্দিনের মুক্তির দাবীতে পূর্বধলায় এলাকাবাসীর মানববন্ধন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার লাউজানা গ্রামের নিজাম উদ্দিন, এমদাদুল হক, উজ্জল মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের প্রতিবাদে এবং গ্রেফতারকৃত নিজাম উদ্দিনের মুক্তির দাবীতে শনিবার দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত গ্রামের মসজিদের সামনের সড়কে মানববন্ধন করেছে গ্রামবাসী।

মানববন্ধন চলাকালে এমদাদুল হক তার বক্তব্যে বলেন, রাজ মামুদ একজন ঠেলা চালক। তার ছেলেরা লেখাপড়া শিখে হঠাৎ অঢেল টাকা পয়সার মালিক হয়ে যাওয়ায় ধরাকে সরা জ্ঞান করছেন। তারা আপন চাচার জায়গা জমি দখলসহ চাচীর কবর দখল করে ভবন নির্মাণ করতে থাকে। এ ব্যাপারে তার চাচা আমাদের কাছে এসে ন্যায় বিচার প্রার্থনা করে। আমরা এর প্রতিবাদ করলে রাজ মামুদ ও তার ছেলেদের সাথে আমাদের বাক বিতন্ডা হয়। এরই জের ধরে রাজ মামুদ বাদী হয়ে নিজাম উদ্দিন, উজ্জল মিয়া ও এমদাদুল হককে আসামী করে নেত্রকোনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট দ্রæত বিচার আদালতে মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে পূর্বধলা থানার পুলিশ ২৯ এপ্রিল সকালে নিজাম উদ্দিনকে গ্রেফতার করে।

মানববন্ধন চলাকালে গ্রামের বেশীর ভাগ মানুষ নিজাম উদ্দিন, এমদ্দুর হক ও উজ্জলের বিরুদ্দে মিথ্যা মামলা দাযের প্রতিবাদ জানান এবং গ্রেফতারকৃত নিজাম উদ্দিনের মুক্তির দাবী জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান বুলবুল বলেন, নিজাম উদ্দিন, এমদাদ ও উজ্জলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তিনি স্থানীয় জনগনকে শান্ত থাকার আহবান জানিয়ে এ ব্যাপারে থানার ওসিকে প্রয়োজনীয় আইনানুগ ব্যস্থা নেয়ার অনুরোধ জানানোর আশ^াস প্রদান করেন।

৪৭ বার ভিউ হয়েছে
0Shares