বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে পুকুর পাড়ে হাত ধুতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু।

ডোমারে পুকুর পাড়ে হাত ধুতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু।

 রবিউল হক রতন ,ডোমার (নীলফামারী ) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে পুকুর পাড়ে হাত ধুতে গিয়ে পুকুরে ডুবে  সিনথিয়া আক্তার নামে আড়াই বছরের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতি বার  দুপুরে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মেলাপাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটে। নিহত সিনথিয়া মেলাপাঙ্গা মাস্টারপাড়া এলাকার মোঃ সাজিদুল ইসলামের মেয়ে।

প্রতিবেশী ফেরদৌসি আক্তার বলেন, দুপুরে পাশের বাড়ির বাচ্চাদের সাথে খেলছিলো সিনথিয়া। খেলা শেষে সবাই চলে গেলে সিনথিয়া হাতমুখ ধোয়ার জন্য বাসায় যায়। এসময় তার মা রওশন আরা বেগম মেয়েকে টিউবওয়েলে গিয়ে হাতমুখ ধুয়ে আসতে বলে। কিন্তু শিশু সিনথিয়া তার মাকে না জানিয়ে বাড়ির সামনে প্রতিবেশী দাদু আব্দুল জলিলের পুকুর হাত ধুতে গিয়ে পড়ে যায়।

অনেকক্ষন খোঁজাখুজির পরও সিনথিয়াকে পাচ্ছিলেন না তার পরিবার। এক সময় বাড়ীর  পাশেই পুকুরের পানিতে তাকে  ভেসে উঠতে দেখলে  স্থানীয়রা পুকুর থেকে তুলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাকিম ভুট্টু পানিতে পড়ে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম ও ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares