বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে তুচ্ছ ঘটনার জের কিশোর গ্যাংয়ের হামলা বাড়িঘর ভাংচুর ,আহত ২

সেনবাগে তুচ্ছ ঘটনার জের কিশোর গ্যাংয়ের হামলা বাড়িঘর ভাংচুর ,আহত ২

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির ইযারপুর গ্রামে ৮বছর আগে মোবাইলেফোন হারানোর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে একদল কিশোর গ্যাং সদস্য।

ওই হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে কাবিলপুর ইউপির ইয়ারপুর ২নং ওয়ার্ডে পাটোয়ারী তালুক লকু ফোরম্যানের বাড়ির মোঃ সেলিমের বসতঘরে। এসময় কিশোর গ্যাং সদস্য বিজয়ের নেতৃত্বে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী সেলিম ২দফায় মারধর করে এবং রাতে তার বসতঘরও সিমানা বেড়া ধারালো অন্ত্রদিয়ে কুপিয়ে তছনছ করে।

সেলিম ও স্থানীয় লোকজন জানায় গত বুধবার সন্ধ্যায় ৮বছর আগে একটি মোবাইলফোন হারিয়ে যাবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী মুজিবুল শেখ নামের এক ব্যাক্তি সেলিমকে পাটোয়ারী তালুক বাচ্ছুর দোকানে মারধর করে। এ সময় স্থানীয়রা উভয়কে নিবৃত্ত করে। পরে সন্ধ্যায় মুজিবল শেখের ছেলে বিজয়ের নেতৃত্বে একদল কিশোর গ্যাং সদস্য ফের সেলিমের ওপর হামলা করে তাকে মারধর করে তার দুইটি মোবাইলফোন ও নগদ ৪০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ধস্তাধস্তিতে বিজয় ও আহত হয়। পরে স্থানীয়রা উভয়কে উদ্ধার করে নোয়াখালী ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ভর্তি করান। রাতে বিজয় গোপনে হাসপাতাল থেকে পালিয়ে এসে ফের ১৫/২০ কিশোর গ্যাং সদস্য নিয়ে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে লকু ফোরম্যানের বাড়ির সেলিমের বসত ঘর ও সিমানা বেড়া ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে তছনছ করে। এসময় প্রতিবেশীরা চিৎকার দিলে কিশোর গ্যাং সদস্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে দুপুরে স্থানীয় ২নং ওয়ার্ড মেম্বার রবিউল ইসলাম মানিক ও সংরক্ষিত মহিলা মেম্বার জীবন নাহার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যোপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান। এধরণের একটি ঘটনায় থানায় এক পক্ষ অভিযোগ দিয়েছে বলে স্বীকার করে ।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares