বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ উপজেলার ৬নং চরফকিরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের চর কচ্ছপিয়া গ্রামের চাপরাশির খালের পাড় থেকে এক অজ্ঞাত যুবক (৩৫) এর বিবস্ত্র লাশ উদ্ধার করেছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে পুলিশ চরফকিরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের চর কচ্ছপিয়া গ্রামের চাপরাশির খালের পাড় থেকে ওই লাশটি উদ্ধার করে সন্ধ্যায় থানায় নিয়ে আসা হয়। বুধবার সখালে ময়নাতন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালেল মর্গে প্রেরণ করে।

কোম্পানীগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে লাশটি সাগরের পানিতে এখানে ভেসে এখানে এসেছে।

মঙ্গলবার বিকেলের দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ উপজেলার চাপরাশির খাল পাড় থেকে বিবস্ত্র এ মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিক ওই যুবকের কোন পরিচয় জানা যায়নি। ওসি তদন্ত আরো বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়না তদন্তের জন্য বুধবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

৩১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS