শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে স্বামী-স্ত্রী ঝড়গার জের এক সন্তানের জননীর আত্মহত্যা

সেনবাগে স্বামী-স্ত্রী ঝড়গার জের এক সন্তানের জননীর আত্মহত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে স্বামী-স্ত্রীর ঝড়গার জের ধরে শ্রাবণী বৈঞ্চব (২৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে । ওই ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির ২নং ওয়ার্ড দক্ষিণ রাজারামপুর গ্রামের বৈঞ্চব বাড়িতে। নিহত গৃহবধূ ওই বাড়ির নয়ন বৈষ্ণবের স্ত্রী। নিহতের পিতার বাড়ি চট্টগ্রামের সাগরিকা এলাকায় তাদের ৬মাসের একটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে সেনবাগ থানার এসআই নিউটন চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেবারহাট নুর হাসপাতাল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুপুরে ময়না তন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, শুক্রবার সকাল ৮টার েিদক গৃহবধূর সঙ্গে তার স্বামীর ঝড়গা হয়। এরপর স্বামী কাজে বের হলে স্ত্রী গলায় ফাসি দিয়ে আত্মহত্যা করে। এ সময় বাড়ির লোকজন তাকে উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এরপর নিহত গৃহবধূর স্বামী নয়ন বৈষ্ণব নিজে থানায় গিয়ে স্ত্রীর আত্মহত্যার বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্চ (ওসি) মোঃ নাজিম উদ্দিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান,গৃহবধূর পিতা চট্টগ্রাম থেকে আসলে এবিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS