বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শান্তিরক্ষা মিশনে দায়িত্বরত নিহত সৈনিক শরীফের বাড়িতে শোকের মাতম 

শান্তিরক্ষা মিশনে দায়িত্বরত নিহত সৈনিক শরীফের বাড়িতে শোকের মাতম 

সিরাজগঞ্জ প্রতিনিধি,  জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে দায়িত্বরত অবস্থায় বোমা বিস্ফোরণে  নিহত সৈনিক শরীফ হোসেনের (২৬)  গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।
শরীফ হোসেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বাড়াক রুয়া গ্রামের লেবু তালুকদারের ছেলে। তিনি দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড়।  নিহত শরীফ হোসেনের চাচা নিজাম উদ্দিন  জানান, তার ভাতিজা ২০১৭ সালে সেনাবাহিনীতে যোগদেন। এরপর গত বছরের শেষের দিকে জাতিসংঘের শান্তি মিশনে যান। ভাতিজা খুব শান্ত প্রকৃতির ছিলো। মঙ্গলবার দুপুরে তার এমন মৃত্যুর সংবাদ শোনার পর ওর মা তাঞ্জুরা বেগম একদম শয্যাশয়ী হয়ে পড়েছেন।
সৈনিক শরীফের বাবা লেবু তালুকদার (৫৫) কান্নাকণ্ঠে বলেন, আমার ছেলে আর ফোন দিয়ে বলবেনা আব্বা কেমন আছো? আমার ছেলেকে আমি এখন কোথায় পাবো।
এদিকে শরীফের বিবাহিত স্ত্রী ছালমা খাতুন স্বামীর ছবি বুকে আঁকড়ে ধরে স্তব্ধ হয়ে বসে আছেন।মাঝেমধ্যে চিৎকার করে কেঁদে উঠছেন। আর সদা বিনয়ী শরীফের অকাল মৃত্যুতে আশেপাশের গ্রামগুলোতেও শোকের ছায়া বিরাজ করছে। পরিবারের সদস্যরা সেনা বাহিনী সূত্রের বরাত দিয়ে জানিয়েছেন, নিহতের মরদেহ দ্রুত দেশে এনে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সৈনিক শরীফ ছাড়া ও জাহাঙ্গীর এবং জসিম নামের শান্তিরক্ষীর মৃত্যু হয়।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS