শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে নিরাপত্তা নিশ্চিতকরণে চিকিৎসক পুলিশ মেলবন্ধন ও মতবিনিময়

কুড়িগ্রামে নিরাপত্তা নিশ্চিতকরণে চিকিৎসক পুলিশ মেলবন্ধন ও মতবিনিময়

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :   কুড়িগ্রামের সম্মানিত নাগরিকদের সদাসয় সরকার কর্তৃক প্রদেয় সেবা সমূহে বিশেষ করে ফৌজদারী মামলা তদন্তে ন্যায্যতা ও গতি আনয়ন এবং জনস্বাস্থ্য সংক্রান্তে নিরাপত্তা নিশ্চিতকরণে চিকিৎসক-পুলিশ মেলবন্ধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: মোঃ: মঞ্জুর-এ-মুর্শেদ মহোদয়ের সভাপতিত্বে জেলা স্বাস্থ্য বিভাগীয় মাসিক সমন্বয় সভায় উপস্থিত হন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মোঃ শহিদুল্লাহ সহ ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ লুৎফর রহমান মেডিকেল অফিসার, কনসালটেন্ট, সহকারী সার্জনসহ সকল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাবৃন্দ।
 কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষে সকল সম্মানিত চিকিৎসকদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে ফৌজদারী মামলা তদন্তে দ্রুতগতি আনয়নের ক্ষেত্রে মেডিকেল রিপোর্ট, পোস্টমর্টেম রিপোর্ট সহ ফরেনসিক এক্সপার্ট সংক্রান্তে রিপোর্ট সমূহ দ্রুততার সাথে প্রেরণের অনুরোধ জানানো হয়।
অন্যদিকে জনস্বাস্থ্য  সংক্রান্তে নিরাপত্তা নিশ্চিত করানোর ক্ষেত্রে কুড়িগ্রাম জেলা পুলিশ চিকিৎসকদের পাশে সার্বক্ষণিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে মর্মে উভয়পক্ষ সম্মত হন।
সদাশয় সরকারের লক্ষ্যমাত্রা অনুযায়ী সম্মানিত নাগরিকদের ন্যায়বিচার ও জনস্বাস্থ্যের ন্যায্যতা নিশ্চিতকরণে এরকম মেলবন্ধন ও মতবিনিময় অব্যাহত থাকবে মর্মে সিভিল সার্জন ও পুলিশ সুপার প্রতিশ্রুতি দেন।
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS