শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় চাচাতো বোনের বিয়ে খেতে এসে পানিতে ডুবে কলেজ ছাত্রের করুণ মৃত্যু

সাঁথিয়ায় চাচাতো বোনের বিয়ে খেতে এসে পানিতে ডুবে কলেজ ছাত্রের করুণ মৃত্যু

জালাল উদ্দিন,সাঁথিয়া(পাবনা) ; পাবনার সাঁথিয়ায় চাচাতো বোনের বিয়ে খেতে এসে ইছামতি নদীতে গোসল করতে গিয়ে জাবের হোসেন শান্ত(২০)নামের এক কলেজ ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। সে সাঁথিয়া পৌরসভাধীন গাগরাখালি গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে এবং রাজশাহী হেলথকেয়ার নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র।বৃহস্পতিবার(২০জুন)বিকেল পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে এবং নিহত শান্তর দুলাভাই জুলহাস হোসেন জানান, শান্তর দাদা বাড়ি বা তাদের পৈত্রিক বাড়ি গাগড়াখালি হলেও তারা বসবাস করতো নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া। গতকাল বুধবার(১৯জুন)শান্ত গাগড়াখালি তার চাচা শাহজাহান আলীর বাড়িতে চাচাতো বোনের বিয়ে খেতে এসেছিল। বৃহস্পতিবার দুপুর একটার দিকে পার্শ¦বর্তী চোমরপুর গ্রামে ইছামতি নদীতে শান্ত স্বজনদের সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। স্বজনরা অনেক খোঁজাখুজির একপর্যায়ে তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

সাঁথিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শরিফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়েছে তার মরদেহ গাগড়াখালি গ্রামে দাফন করা হবে। নিহত শান্তর বাবা নাটোর পল্লী বিদ্যুতে অফিস সহায়ক পদে চাকরি করতেন। বাবার চাকরির সুবাদে তারা বনপাড়া বাড়ি করে বসবাস করতো।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS