শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সোনারবাংলা বিনির্মানে সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা –এমপি শাওন

সোনারবাংলা বিনির্মানে সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা –এমপি শাওন

ভোলা প্রতিনিধিঃ লালমোহনে প্রধান মন্ত্রী শেখহাসিনার ৭৬ তম জন্ম দিন পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লালমোহন থানার মোড় দলীয় কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে চৌরাস্তায় আলোচনা সভা ও সমাবেশের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য জননেতা দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

এসময় এমপি শাওন বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখহাসিনা বঙ্গবন্ধু হত্যার বিচার কার্যক্রমকে তরান্বিত করার লক্ষ্যে তিনি ১৯৮১ সালের ১৭ ই মে স্বদেশ প্রত্যাবর্তন করেন।

তিনি আরো বলেন,বিএনপি জোট সরকারের আমলে তাকে বারবার হত্যার পরিকল্পনা করা হয়েছে। কিন্তুু একচুল এ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানের প্রচেষ্টা থেকে নাড়াতে পারেনি। তিনি অক্লান্ত পরিশ্রম করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে অসা¤প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে সফল হয়েছেন এবং এদেশের মানুষর অধিকার ফিরিয়ে এনেছেন।

লালমোহন তজুমদ্দিনের ৫ লক্ষ মানুষ তার উন্নয়নের দিকে আস্থাশীল হয়ে চায় আবারো এ দেশের রাষ্ট্র ক্ষমতায় আসুক।

সমাবেশে লালমোহন উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী গণকে সাথে নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালন করেন এমপি শাওন।

জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা মোল্লাপট্টি অফিসে কেক কাটেন এবং নবনির্বাচিত জেলা সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লবে নেতৃত্বে জেলা কার্যালয়ে পৃথক আলোচনা, দোয়া মুনাজাত, খাবার বিতরনের মধ্য দিয়ে প্রধান মন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন করেন। বোরহান উদ্দিন, দৌলতখান, চরফ্যাশন, মনপুরায় আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রী শেখহাসিনার জন্মদিন পালন করেছেন।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares