বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পাবর্তীপুর পানি উন্নয়ন বোর্ডর নিলাম ছাড়াই গাছ কতর্ন করলেন অফিস সহায়ক

পাবর্তীপুর পানি উন্নয়ন বোর্ডর নিলাম ছাড়াই গাছ কতর্ন করলেন অফিস সহায়ক

মাহফিজুল ইসলাম রিপন  ; পাবর্তীপুর পানি উন্নয়ন বোর্ডের সরকারি গাছ নিলাম ছাড়াই কর্তন করেছে খোদ ঐ অফিসের অফিস সহায়ক মহসিন আলী।
জানা গেছে পাবর্তীপুর,পানি উন্নয়ন বোর্ডের অফিসের সামনে আকাশ মনির গাছ হেলে পরলে গত ৩/৯/২২ ইং তারিখে সকালে গাছটি কেটে নেয অফিস সহায়ক মহসিন আলী। কিছু অংশ আনছার ব্যারাকের সামনে রেখে দিয়ে মোটা মোটা গাছের গুল বাহিরে  স’মিলে নিযে যায়।  ঘটনাটি জানাজানি হলে সরেজমিনে গতকাল ৪ /৯/২২ ইং তারিখে সন্ধ্যায় সাংবাদিকদের একটি টিম গেলে তা পরিস্কার হয়।
সেখানে গিযে দেখা যায কর্তনকৃত আকাশ মনির গাছের মুড়া পযন্ত উপড়ে নিযেছে।মাটি দিযে ডেকে রাকা হয়েছে কর্তনকৃত গাছের স্থানটি। যাতে করে কেউ বুজতে না পারে এখানে গাছ ছিল। এ ব্যাপারে পানি উন্নয়ন বোর্ডের আবাসিক এলাকা দেখাশুনার দায়িত্বরত আনছার কমান্ডার, বলেন, অফিস সহায়ক মহসিন আলী আকাশ মনি গাছটি কেটেছে । আমরা এখানে দাযিত্ব আছি। আবাসিকের মধো কোন রকম ক্ষতি সাধন না হয়। গাছ কাটার ব্যাপারটা নাকি মহসিন সাহেবকে তার  স্যার বলেছে  গাছটি কাটার জন্য। সে কারনে গাছটি কেটেছে। আমরা আজ আছি কাল নাই তারাতো অফিসের কমর্চারী এবিয়যগুলো তিনি ভাল বলতে  পারবেন। অফিস সহায়ক মহসিন আলীকে জিজ্ঞেস করা হলে তিনি এ প্রতিনিধিকে বলেন, এসডিই রাকিবুল স্যারের অনুমতি নিয়ে গাছটি কাটা হয়েছে। কিছু বলার থাকলে ওনাকে বলেন। মহসিন আলী, ইতিপূর্বে এই আবাসিক এলাকা থেকে দুটি নিম গাছ  কেটে নিযে যায।  এগাছগুলোর ব্যাপারে বলা হলে তিনি উত্তর দিতে পারেনি। এ ব্যাপারে পাবর্তীপুর  উপ- বিভাগীয প্রকৌশলী রাকিবুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন,মহসিনকে অফিসে ডাকা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা নেয়া হবে।
৪০৭ বার ভিউ হয়েছে
0Shares