শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় ইজিবাইকে হামলা, টাকা ছিনতাইয়ের চেষ্টা

তেঁতুলিয়ায় ইজিবাইকে হামলা, টাকা ছিনতাইয়ের চেষ্টা

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ছিনতাইকারীর হামলার শিকার হয়েছেন হাবিবুর রহমান (২৫) নামে এক অটো চালক। এসময় তার চিৎকারে প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে তেঁতুলিয়া উপজেলার মাথাফাটা এলাকায় বাংলাবান্ধা-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, অটো চালক হাবিবুর রহমান পঞ্চগড় সদর উপজেলার রামের ডাঙ্গা এলাকার হাসিবুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড়ের চাল ব্যবসায়ী জাকির হোসেন এন্ড সর্সস্টোর থেকে চালের বস্তা নিয়ে অটোযোগে বিকেলে তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইউনিয়নের শিপাইপাড়া বাজারে আইনুলের দোকানে চাল পৌছে দিতে যান। সেখান থেকে চালের ৫০ হাজার টাকা নিয়ে রাতে পঞ্চগড়ের উদ্দেশ্যে ফেরার পথে মাথাফাটা এলাকার বাংলা টি চা কারখানা অতিক্রম করে সে। এসময় মোটরসাইকেল নিয়ে দুজন ছিনতাইকারী লোহার রড দিয়ে চলন্ত অটোতে চালকের হাতে বাড়ি মারে।
এতে চালক রডের আঘাতে গাড়ি থামালে ছিনতাইকারীরা তাকে মারধোর করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এসময় সে তাদের সাথে ধস্তাধস্তি করে চিৎকার দিলে আশপাশের বাড়ি থেকে লোকজন বের হলে ছিনতাইকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। বিষয়টি জেনে ও ছিনতাইকারীদের হামলায় কিছুটা আহত হলে তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।
আহত অটোচালক হাবিবুর রহমান জানান, ওই দুই ছিনতাইকারী টিভিএস ১০০ সিসি মোটরসাইকেল নিয়ে চলন্ত অবস্থায় হামলা চালায়। অটো থামাতে এসময় আমাকে মারধর করলে তাদের সাথে ধস্তাধস্তি হয় আমার। তবে তারা টাকা নিতে পারেনি। আমি তাদের আঘাতে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের ধাওয়া দেয়। দুইজন ছিনতাইকারীর মধ্যে একজন মাস্ক পড়ে অন্যজন মুখে গামছা পড়ে ছিলো।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তার বাড়ি পঞ্চগড়ে হওয়ায় সে তেঁতুলিয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে পঞ্চগড়ে ফিরে গেছে।

৫১ বার ভিউ হয়েছে
0Shares