বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে সাবেক জেলা প্রশাসক জয়নাল আবেদীনের জন প্রতিনিধিদের সাথে  মতবিনিময়।

ডোমারে সাবেক জেলা প্রশাসক জয়নাল আবেদীনের জন প্রতিনিধিদের সাথে  মতবিনিময়।

 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী ) প্রতিনিধিঃ  নীলফামারীর ডোমারে সাবেক জেলা প্রশাসক জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ডোমার পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১০ সেপ্টেম্বর বেলা ১১টায় ডোমারের শতবর্ষী ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন নাট্য সমিতি মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ডোমার পৌরসভার সফল মেয়র ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু”র সভাপতিত্বে , মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নীলফামারী জেলার সাবেক জেলা পরিষদ  প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।
পৌর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার শামসুল হক, ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেয়াজুল ইসলাম কালু, কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম রোমান, পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আখতারুজ্জামান সুমন, বামুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমিনুর রহমান, নীলফামারী জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবু সোয়েম, মোস্তাফিজুর রহমান দুলাল প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় গোমনাতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সাল আহমেদ শুভ,  বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, ডোমার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহমেদ,  সোনারায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী, হরিণচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল রানাসহ উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য এবং একটি পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, আসছে আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ডোমার উপজেলার ১০টি ইউনিয়ন এবং একটি পৌরসভার মেয়র, কাউন্সিলরসহ ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান ও ইউপি সদস্যদেরকে নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, ক্ষমতার ভারসাম্যের জন্য আমাকে ভোট দেওয়া দরকার। অযোগ্য লোকদের ক্ষমতায় বসাবেন ভারসাম্য নষ্ট হবে, জেলা পরিষদকে গণমানুষের জেলা পরিষদ হিসেবে তৈরি করবো। আমি পরিক্ষা দিয়েছি আমি জনগনের বন্ধু, আপনারা যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে ইউনিয়ন এবং পৌরসভা ছাড়া কোন প্রকল্প দিবনা। আমি সারাটা জীবন আপনাদের সাথে থাকব, আপনারা না থাকলে আমি একদিনও বাঁচব না। কোন কিছুর প্রলোভনে আপনারা আমাকে দুরে ঠেলে দিবেন না।
১০৮ বার ভিউ হয়েছে
0Shares