বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কিশোরগঞ্জের কৃতি সন্তান আব্দুর রউফ এর অতিরিক্ত সচিব পদে পদন্নোতি 

কিশোরগঞ্জের কৃতি সন্তান আব্দুর রউফ এর অতিরিক্ত সচিব পদে পদন্নোতি 

মোঃ মোসফিকুর রহমান লাল, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গাড়াগ্রাম পাটোয়ারী পাড়া গ্রামের কৃতি সন্তান মোহাম্মদ আব্দুর রউফ (সুজা)। যুগ্ন সচিব থেকে অতিরিক্ত সচিব (জনপ্রশাসন  মন্ত্রণালয়) পদে পদন্নোতি পেয়েছেন। তিনি ১৭ তম বিসিএস এর মাধ্যমে ১৯৯৮ সালে প্রশাসন ক্যাডার হতে বাগেরহাট জেলায় যোগদান করেন। পরবর্তীতে ঝিনাইদহ জেলার (প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট) ঢাকা বিমানবন্দরের ম্যাজিস্ট্রেট, বাংলাদেশ সচিবালয় ঢাকা,  উপজেলা নির্বাহী কর্মকর্তা উলিপুর কুড়িগ্রাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিয়াজুরী নেত্রকোনা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সীতাকুন্ড চট্টগ্রাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)  জেলা প্রশাসকের কার্যালয়ের কক্সবাজার,
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জেলা প্রশাসকের কার্যালয়  লক্ষ্মীপুর, বাংলাদেশ সংসদ সচিবালয়, পরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয়, পরিচালক সমাজ কল্যাণ সমাজসেবা মন্ত্রণালয়, পরিচালক বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষ খুলনা, বাংলাদেশ জাতীয় রাজস্ব বোর্ড ঢাকা -বর্তমানে তিনি যুগ্ম সচিব পদে জনপ্রশাসন মন্ত্রণালয় হতে পদোন্নতিপ্রাপ্ত হয়েছেন। বাংলাদেশ সরকারের অনেক গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন।
বর্তমানে তিনি জনপ্রশাসন  মন্ত্রণালয় নিযুক্ত আছেন।  আব্দুর রউফ সুজা এর শ্যালক রেজাউল করিম রিপন এর সাথে কথা হলে তিনি জানান,  আমরা পরিবারবর্গ এবং আত্মীয়-স্বজন উনার পদোন্নতিতে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া জ্ঞাপন করছি।  আপনারা সকলেই উনার জন্য দোয়া করবেন আল্লাহ যেন উনাকে এবং ওনার পরিবারকে ভালো রাখেন। (আমিন)
১১৮ বার ভিউ হয়েছে
0Shares