মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে বিএনপি’র দোআ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পার্বতীপুরে বিএনপি’র দোআ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে মোঃ মিজানুর রহমান মিজানঃ দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) আলোচনাসভা, দোআ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দলটির উপজেলা ও পৌর শাখার উদ্যোগে সোমবার বিকেলে পার্বতীপুর পৌর কমিউনিটি সেন্টার হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন দিনাজপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এবং উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্জ এ.জেড.এম রেজওয়ানুল হক। পৌর বিএনপির সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়া, ফুলবাড়ী উপজেলা বিএনপি’র সভাপতি খুরশিদ আলম মতি, জেলা কমিটির সদস্য আখতারুজ্জামান জুয়েল, পার্বতীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক জালাল উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোখলেছুর রহমান, পৌর কমিটির সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক সোহেল মারুফ স্বপনসহ, বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়াও দিনাজপুর জেলা কমিটির নের্তৃবৃন্দ।

পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও দেশের মানুষের মঙ্গল কামনায় দোআ করা হয়। আগামী দিনের যে কোন কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষে তৃণমূল পর্যায়ে সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান প্রধান অতিথি।

২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS