শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সামাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সামাবেশ

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে এম সাজেদুল ইসলাম(সাগর) : সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গসংগঠন সমন্বয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) দুপুরে নবাবগঞ্জ উপজেলায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শিবলী সাদিকের নির্দেশে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে মুক্ত মঞ্চে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. মোশারফ হোসেন, মোজাম্মেল হক, যুগ্ন সাধারণ সম্পাদক শাহ জিয়াউর রহমান মানিক, ছানোয়ার হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সায়েম সবুজ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক দিলীপ কুমার ঘোষ, স্বেচ্ছসেবক লীগের আহবায়ক আবুল বাশার সবুজ, ছাত্রলীগের সভাপতি রুবেল, সাবেক ছাত্র লীগের সভাপতি শাহিনুর রহমান সবুজ প্রমূখ।

এছাড়াও বিক্ষোভ-মিছিল ও সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS