মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুর টিভি রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন

পার্বতীপুর টিভি রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন

পার্বতীপুর টিভি রিপোর্টার্স ক্লাবের সভাপতি হাবিব ইফতেখার ও সাধারণ সম্পাদক লিমন হায়দারকে নিয়ে ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
দিনাজপুরের খনিজ সমৃদ্ধ উপজেলা পার্বতীপরে গত ৬ এপ্রিল বুধবার বাদ আসর টেলিভিশন সাংবাদিকদের সংগঠন “পার্বতীপুর টিভি রিপোর্টার্স ক্লাব’র”২ বছর মেয়াদি ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হলো।
সংগঠনটির প্রতিষ্ঠাতা আহবায়ক হাবিব ইফতেখারের সভাপতিত্বে পার্বতীপুরের নতুন বাজারে এম.কে টেলিভিশনের স্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে মোহনা টিভির পার্বতীপুর প্রতিনিধি এবং এম কে টেলিভিশনের চেয়ারম্যান হাবিব ইফতেখারকে সভাপতি ও এশিয়ান টিভির পার্বতীপুর প্রতিনিধি লিমন হায়দারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, মনজুরুল আলম (সহ-সভাপতি) করতোয়া টিভি, আল মামুন মিলন (যুগ্ম সাধারণ সম্পাদক) এম.কে.টেলিভিশন,
আব্দুল্লাহ আল মামুন (সাংগঠনিক সম্পাদক) চ্যানেল এস, মো:জাকারিয়া হোসেন (কোষাধ্যক্ষ) ক্যামেরা পার্সন-এশিয়ান টিভি,
তারেক মেনহাজ (প্রচার সম্পাদক) এন.এইস বাংলা টিভি, হেলাল উদ্দিন (দপ্তর সম্পাদক) এন.এইস বাংলা টিভি। কার্যকরী সদস্য-স্বপন চন্দ্র ও বাহানূর মাজনু।
পার্বতীপুর টিভি রিপোটার্স ক্লাব 2017 সালের 20 মার্চে হাবিব ইফতেখারকে আহবায়ক কমিটির প্রতিষ্ঠাতা আহবায়ক করে সাত সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছিল। তারি ধরাবহিকতার প্রেক্ষিতে ৬ এপ্রিল বুধবার 2022 সালে একটি পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
৮৭ বার ভিউ হয়েছে
0Shares