শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মহসিন ক্লাবের নয়া উপদেষ্টা ইমাদউদ্দিনকে কাউন্সিলর শকুসহ বন্ধুমহলের অভিনন্দন

মহসিন ক্লাবের নয়া উপদেষ্টা ইমাদউদ্দিনকে কাউন্সিলর শকুসহ বন্ধুমহলের অভিনন্দন

ষ্টাফ রিপোর্টারঃ ;  নারায়নগঞ্জ শহরের ১২ নং ওয়ার্ডের খানপুরের ঐতিহ্যবাহী মহসিন ক্লাবের নতুন ভবন ও আধুনিক দৃষ্টিনন্দন চিলড্রেন পার্কের শুভ উদ্বোধনের পর এবার অনুমোদনের অপেক্ষায় ক্লাবের নতুন পরিচালনা পরিষদ। ইতোপূর্বে, ক্লাবটির সভাপতি হিসেবে ইপিলিয়ন গ্রæপের কর্ণধার রিয়াজ উদ্দিন আল মামুনকে সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী নুরুজ্জামানকে সাধারন সম্পাদক মনোনীত করা হয়। গত ৩১ আগস্ট ক্লাবের এক সভায় ইপিলিয়ন গ্রæপের পরিচালক ইমাদউদ্দিন আল রাজিকে সন্মানিত উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়। ইমাদ উদ্দিন  আল রাজিকে সন্মানিত উপদেষ্টা মনোনীত করায়  অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুসহ  ব্যবসায়ীমহল ও নারায়নগঞ্জ ক্লাব  বন্ধুমহল।

প্রস্তাবিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে সামসুজ্জামান ভাষানী,সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন,আনোয়ার সরদার,জসিম উদ্দিন,সহিদ হোসেন স্বপন, জিল্লুর রহমান লিটন,যুগ্ন সম্পাদক তালেব হোসেন,কোষাধ্যক্ষ-এম,এ,শাহিন মুরাদ,ক্রীড়া সম্পাদক-আসাদুজ্জামান রিংকু,ফুটবল বিষয়ক সম্পাদক-পোকন, ক্রিকেট বিষয়ক সম্পাদক-রেহানুজ্জামান সুৃমন,পাঠাগার বিষয়ক-ইরফান উদ্দিন,দপ্তর- আরমান,সমাজসেবা-আলমগীর হোসেন,আন্তঃ ক্রীড়া বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান দোলনসত ৪৩ জনের ক্লাব পরিচালনা কমিটি অনুমোদনের অপেক্ষায়।কমিটি অনুমোদনের পর ব্যায়ামাগার,পাঠাগারসহ বিভিন্ন পর্যায়ের উপ- কমিটি গঠনসহ সদস্য ফরম বিতরণ করা হবে।

১৯৪৩ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এ ক্লাবটি মাঝপথে  সঠিক পরিচালনার অভাবের ক্রীড়া ক্ষেত্রে ভাটা পরে। পুরানো টিনশেড ক্লাবটি ব্যবহারের অনুপযোগী হয়ে পরে। ক্লাবটির এ ভগ্নদশা দেখে এগিয়ে আসেন খানপুরের সন্তান ইপিলিয়ন গ্রুপের এমডি রিয়াজ উদ্দিন আল মামুন। তিনি ক্লাবটির নতুন ভবন এবং মাঠটি আধুনিকরনের ঘোষনা দিয়ে গত ৩ সেপ্টেম্বর প্রতিশ্রæতির বাস্তবায়ন করেন।বর্ণাঢ্য আয়োজনে ৩ সেপ্টেম্বর শনিবার ক্লাবটির ভবন ও আধুনিক মাঠের শুভ যাত্রায় সামিল হন। ক্লাবটি প্রসঙ্গে উপদেষ্টা ইমাদ উদ্দিন আল  রাজি বলেন,ছোট বেলায় বাড়ী থেকে বেরিয়ে এ মাঠ ও ক্লাবটিই ছিল আমাদের প্রাণকেন্দ্র। আমাদের পরিবার খানপুরবাসীর কাছে ঋনি ছিলাম। আমার বড় ভাইয়ের ঐকান্তিক প্রচেষ্টায় তা বাস্তবায়ন হলো।মহসিন ক্লাব তার পুরানো ঐতিহ্য ফিরে পাবে।নারায়নগঞ্জে মহসিন ক্লাব এক অনুকরণীয় হয়ে থাকবে। তিনি খানপুরবাসীকে ধন্যবাদ ও ক্লাবটি নিয়ে প্রতিবেদন প্রকাশ করায়  মিডিয়া কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS