রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

মুহাম্মদ মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর: বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ বিশেষ জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির  প্রতিবাদে’ সোমবার (২৯ আগস্ট) বিকালে চট্টগ্রামের বাকলিয়া ওয়ার্ডের মিয়াখাননগর বাদামতল এলাকায় বিএনপির সমাবেশ চলছিল। সেসময় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর নূরুল আলম ওরফে মিয়ার নেতৃত্বে একটি মিছিল ওই এলাকায় পৌঁছালে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হয়। একপর্যায়ে ঢিল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে আওয়ামী লীগের চারজন এবং বিএনপির ১২জন কর্মী আহত হন বলে উভয়পক্ষ থেকে দাবি করা হয়।

বাকলিয়ায় আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া পাল্টা ধাওয়া এবং স্থানীয় এক কাউন্সিলরের বাড়িতে ভাঙচুরের ঘটনায় বিএনপির ৬৮ নেতাকর্মীর নাম উল্লেখপূর্ব অজ্ঞাতনামা আরও দুই থেকে আড়াইশ জনকে আসামি মামলা দায়ের করা হয়েছে।

 বুধবার (৩০ আগস্ট) মামলাটি দায়ের করেন সেচ্ছাসেবক লীগের মহানগর কমিটির সদস্য শোয়েব চৌধুরী। বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, মারামারি ও কাউন্সিলরের বাড়িতে ভাঙচুরের অভিযোগে বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খানকে প্রধান আসামি করে ৬৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।তবে বিএনপির কোন নেতাকর্মী আজ দুপুর পর্যন্ত কোন অভিযোগ করেননি বলে জানান।
৯৪ বার ভিউ হয়েছে
0Shares