শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কলি হাসান দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি ; নেত্রকোনার দুর্গাপুরে ২৪ ঘন্টা পর নেতাই নদী থেকে নিখোঁজ যুবক হাসেম মিয়ার(২৫) লাশ উদ্ধার করেছে দুর্গাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা। রোববার সকালে ফায়ার সার্ভিসের ডুবরি দলের কর্মীরা ব্যাপক তল্লাশি চালিয়ে নেতাই নদীর তলদেশ থেকে তার লাশ উদ্ধার করে। সে শনিবার(২১মে) সকাল ১১ টায় উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের নেতাই নদীর ধারে কোমর পানিতে নেমে পাট শাক তুলতে গিয়ে নিখোঁজ হয়। নিহত যুবক ওই গ্রামের সাহেব আলীর ছেলে।

জানা যায়, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেতাই নদীর পানি বৃদ্ধি পেয়েছে।শনিবার সকালে হাসেম মিয়া নেতাই নদীর ধারে গিয়ে কোমর পানিতে নেমে পাট শাক তুলতে থাকে। কিছুক্ষণ পর ওই জায়গায় তাকে না দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয় স্থানীয় এক কিশোর। পরে পরিবারের লোকজনসহ স্থানীয়রা এসে নদীতে নেমে উদ্ধার কাজ চালায়। কিন্তু তাকে পাওয়া যায়নি। হাসেম মিয়ার পরিবার জানায় তাঁর মৃগী রোগ ছিল।

এদিকে নিজেরা খোঁজাখুঁজির পর স্থানীয়রা রাতে থানা–পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসে। রোববার সকালে দুর্গাপুর ফায়ার স্টেশন অফিসার শফিকুল ইসলাম ময়মনসিংহ থেকে আগত ডুবরি দলকে সঙ্গে নিয়ে নদীতে প্রায় দুই ঘন্টাব্যাপী তল্লাশি চালিয়ে সকাল ১১টায় তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শিবিরূল ইসলাম জানান, পরিবাবারের অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়।

৬১ বার ভিউ হয়েছে
0Shares